বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুষ্টিয়ায় ট্রাফিক অফিস পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম দৌলতপুরে  ফেন্সিডিলসহ মাদক কারবারি  আটক ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ -জনপ্রশাসন প্রতিমন্ত্রী মিরপুরে জাতীয় নারী জোটের কর্মীসভা অনুষ্ঠিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়াসহ সারাদেশে ট্রাক/পিকআপ-এ চলছে ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি করোনা কাবু করতে টিকা, দুর্নীতি দমন করতে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-হাসানুল হক ইনু এমপি মাথাভাঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার মেহেরপুরে মুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার র‌্যাবের অভিযানে দৌলতপুরে বোমা বিষ্ফোরণ মামলার আসামী আশিক গ্রেফতার

অসামাজিক কার্যকলাপের দায়ে দৌলতপুরে ২ পুরুষসহ ৪ নারী আটক

নিজস্ব প্রতিনিধি: / ৮৬৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১, ৩:৪৩ am
অসামাজিক কার্যকলাপের দায়ে দৌলতপুরে ২ পুরুষসহ ৪ নারী আটক

কুষ্টিয়ার দৌলতপুরে থানা এলাকার দক্ষিণ পাড়া থেকে  ময়না খাতুন  স্বামী (কামাল হোসেন) নামের এক নারীর বাড়ি থেকে ২ পুরুষ ও ৪ নারীসহ মোট ৬ জনকে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় গত শনিবার  আনুমানিক  রাত ১০ টার দিকে আটক করে  দৌলতপুর থানা পুলিশ।

 

 

পুলিশ সুত্রে জানাযায় দীর্ঘদিন ধরে এই বাড়িতে অসামাজিক  কার্যকলাপ চলে আসছিল এমন ধরনের গোপন সংবাদের ভিত্তিতে ময়না খাতুনের বাড়িতে শনিবার রাতে পুলিশ  অভিযান পরিচালনা করে ।

 

 

 

অভিযানে ময়না খাতুন এর মেয়ে  সহ দুই পুরুষ ও ৪ নারীসহ মোট ছয়জনকে আটক করে দৌলতপুর থানা পুলিশ।  তবে অভিযানের সময় কোনকিছুই জব্দ করতে  পারেনি এমনটাই জানিয়েছেন দৌলতপুর থানা পুলিশ।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন জানান, অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে ৪ নারীসহ ৬ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

Advertisements




এ জাতীয় আরো খবর ....




ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ