বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ -জনপ্রশাসন প্রতিমন্ত্রী মিরপুরে জাতীয় নারী জোটের কর্মীসভা অনুষ্ঠিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়াসহ সারাদেশে ট্রাক/পিকআপ-এ চলছে ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি করোনা কাবু করতে টিকা, দুর্নীতি দমন করতে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-হাসানুল হক ইনু এমপি মাথাভাঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার মেহেরপুরে মুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার র‌্যাবের অভিযানে দৌলতপুরে বোমা বিষ্ফোরণ মামলার আসামী আশিক গ্রেফতার নবীন প্রবীণ সাংবাদিকের মিলন মেলায় পরিণত কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নির্বাচনী প্যানেল ও ইশতেহার প্রকাশ কয়েকদিনের বৃষ্টিতে মেহেরপুরে কাঁচা মরিচের বাজার মূল্য উর্ধগতি

আজকের পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক মিলন উল্লাহ

নিজস্ব প্রতিবেদক: / ৯৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৪:০১ pm

বর্তমান সময়ের সব চাইতে আলোচিত এবং স্বনাধন্য আজকের পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক মিলন ‍উল্লাহ । সম্প্রতি বিজয় বাংলা মিডিয়া লিমিটেডের পক্ষে আজকের পত্রিকার সম্পাদক গোলাম রহমান স্বাক্ষরিত নিয়োগ পত্রটি তাঁর হাতে তুলে দেন পত্রিকার কতৃপক্ষ ।

 

 

 

স্কুল জীবন থেকে লেখালেখির উপর আগ্রহ থাকলেও ২০১০ সালে কুষ্টিয়ার স্থানীয় একটি পত্রিকায় কাজ করার মাধ্যমে সাংবাদিকতা জীবন শুরু করেন মিলন উল্লাহ । স্নাতক ডিগ্রীধারী মিলন উল্লাহ প্রায় ১২ বছর সুনামের সহিত সাংবাদিকতা পেশায় নিয়োজিত রয়েছেন। তিনি কুষ্টিয়ার স্থানীয় একাধিক দৈনিক পত্রিকার নিজস্ব প্রতিনিধি এবং বার্তা সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও প্রায় ১০ বছর যাবত জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন ইন্ডিপেনডেন্ট টিভি’র কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন।দায়িক্তশীল কাজের মুল্যায়ন করে ২০১৮ সালে ইন্ডিপেনডেন্ট টিভি কতৃপক্ষ মিলন উল্লাহ কে এক্সেলেন্ট পারফরমেন্স এ্যাওয়ার্ড প্রদান করেন।

 

 

বর্তমান সময়ের সবচাইতে ভিন্নধর্মী এবং দেশের বাজারে আসা সার্বাধিক আলোচিত, আজকের পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব যথাযথভাবে পালনের জন্য তিনি প্রিয় সহকর্মীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।

Advertisements




এ জাতীয় আরো খবর ....




ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ