1. raselahamed29@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম:




আড়িয়ায় আনন্দ লাইব্রেরীর বই,শিক্ষার্থীদের বাইসাইকেল ও অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ১৫৫ বার নিউজটি পড়া হয়েছে
প্রধান অতিথি স্থানীয় সরকার উপ-পরিচালক (উপসচিব) মৃনাল কান্তি দে উপস্থিত থেকে আনন্দ লাইব্রেরীর বই, সেলাই মেশিন ও শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন ।

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে গ্রামীণ দুঃস্থ নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে সেলাই মেশিন, শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও আনন্দ লাইব্রেরীর বই বিতরণ করা হয়েছে।

 

 

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আড়িয়া  ইউনিয়নের গ্রামীণ দুঃস্থ নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে সেলাই মেশিন, মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও আনন্দ লাইব্রেরীর বই বিতরণ করা হয়।

 

 

বুধবার দুপুরে উপজেলার আড়িয়া ইউনিয়ন পরিষদ ভবন চত্ত্বরে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় এ আনন্দ লাইব্রেরীর বই, সেলাই মেশিন ও শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়।

 

 

আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক (উপ সচিব) মৃনাল কান্তি দে।

 

 

এ সময় দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোনালি খাতুন আলেয়া উপস্থিত ছিলেন।

 

 

এসময় প্রধান অতিথি স্থানীয় সরকার উপ-পরিচালক (উপসচিব) মৃনাল কান্তি দে উপস্থিত থেকে আনন্দ লাইব্রেরীর বই, সেলাই মেশিন ও শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন ।






নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....







© All rights reserved © 2015 thekushtiareport24.com

Design & Developed By : Anamul Rasel