বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুষ্টিয়ায় ট্রাফিক অফিস পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম দৌলতপুরে  ফেন্সিডিলসহ মাদক কারবারি  আটক ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ -জনপ্রশাসন প্রতিমন্ত্রী মিরপুরে জাতীয় নারী জোটের কর্মীসভা অনুষ্ঠিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়াসহ সারাদেশে ট্রাক/পিকআপ-এ চলছে ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি করোনা কাবু করতে টিকা, দুর্নীতি দমন করতে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-হাসানুল হক ইনু এমপি মাথাভাঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার মেহেরপুরে মুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার র‌্যাবের অভিযানে দৌলতপুরে বোমা বিষ্ফোরণ মামলার আসামী আশিক গ্রেফতার

আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক

প্রেস বিজ্ঞপ্তি: / ১৩৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৩:৪৬ pm
সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদ

কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সদস্য ও দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য প্রবীণ আওয়ামীলীগ নেতা আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান ও সাধারণ সম্পাদক আজগর আলী এক শোক বার্তায় গভীর শোক ও সমবেদনা জানান।

 

নেতৃবৃন্দ বলেন, আফাজ উদ্দিন আহমেদ আমাদের রাজনৈতিক চলার পথে আন্দোলন সংগ্রামের দীর্ঘদিনের একজন পরীক্ষিত সহকর্মী, সহযোদ্ধা ছিলেন। তার মত নেতার শূন্যতা সহজে পূরণ হবার নয়।

ছাত্রলীগ থেকে আওয়ামীলীগ প্রতিটি ধাপে আফাজ উদ্দিন আহমেদ ছিলেন সক্রিয়। নেতৃবৃন্দ প্রয়াত আফাজ উদ্দিন আহমেদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Advertisements




এ জাতীয় আরো খবর ....




ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ