ঢাকাWednesday , 7 July 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আজকের ভিডিও খবর
  5. উপজেলার খবর
  6. কুষ্টিয়া
  7. খেলাধুলা
  8. চুয়াডাঙ্গা
  9. জেলার খবর
  10. টপ নিউজ
  11. পর্যটন
  12. প্রবাসীদের খবর
  13. ফিচার
  14. বিজ্ঞান-প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পোড়াদহ ও কুমারখালীতে ইসলামী ব্যাংকের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

Link Copied!

কুষ্টিয়ার পোড়াদহ ও কুমারখালীতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় জনগোষ্ঠির মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ৭ জুলাই বুধবার সকালে কুমারখালী উপজেলা পরিষদ চত্বরে ও পোড়াদহ শাখায় পৃথক ভাবে এই ত্রাণ বিতরণ করা হয়।

 

 

কুমারখালীতে প্রধান অতিথি ছিলেন ইউএনও রাজিবুল ইসলাম খান এবং পোড়াদহে শাখা ব্যবস্থাপক মোহাম্মদ গোলাম মাসুদ। কুমারখালীতে ব্যাংকের এফএভিপি আজিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদুল ইসলাম ও সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আলী। বক্তব্য রাখেন সিনিয়র প্রিন্সিপাল অফিসার কাজী আনিছুর রহমান, পল্লী উন্নয়ন কর্মকর্তা মীর শহিদুল ইসলাম ও ব্যাংকের সিনিয়র কর্মকর্তা মোঃ আনিসুর রহমান।

 

 

অন্যদিকে পোড়াদহে সিনিয়র প্রিন্সিপাল অফিসার শামসুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পোড়াদহ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মাঃ তৈয়বুর রহমান (মন্টু) ও বাংলাদেশ আওয়ামীলীগ পোড়াদহ ইউনিয়ন সভাপতি মোঃ শহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহজাহান আলী, প্রিন্সিপাল কর্মকর্তা মোঃ হাসানুজ্জামান প্রমূখ।

 

 

কুষ্টিয়া জেলায় কোন বেসরকারী ব্যাংক হিসেবে এই প্রথম ইসলামী ব্যাংক করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্থ শতাধিক দরিদ্র ক্ষতিগ্রস্থ অসহায় জনগোষ্ঠির মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল নগদ এক হাজার টাকা, চাল, তেল, ময়দা, আলু, লবন, দুধ, মসলা, শিশু খাদ্য প্রভৃতি।

 

 

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, বৈশি^ক সমস্যা করোনা মহামারীতে অসংখ্য মানুষ যখন বেকারত্ব হারিয়ে চরম খাদ্য সংকটে পড়েছে, ঠিক এমন সময়ে অসহায় মানুষের খাদ্য সহায়তা করতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড যে উদ্যোগ নিয়েছে তা মানবতার কল্যাণে ইতিহাস হয়ে থাকবে। এজন্য বক্তারা ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।