1. raselahamed29@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:




করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরুন,নিজে সুরক্ষিত থাকুন,অন্যকে সুরক্ষিত রাখুন: এসপি খাইরুল আলম

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৯৬ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া জেলার পুলিশ সুপার (এসপি) মোঃ খাইরুল আলম বলেছেন, মাস্ক পরার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ” বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরুন,নিজে সুরক্ষিত থাকুন,অপরকে সুরক্ষিত রাখতে সহায়তা করুন। করোনা প্রতিরোধে উত্তম ব্যবস্থা হলো সঠিক ভাবে মাস্ক পরিধান করা।মসজিদ,মন্দির গির্জা,শপিং মল, দোকানে ক্রেতা বিক্রেতা ও বিভিন্ন সেবা মুলক প্রতিষ্ঠানে সেবা দাতা এবং সেবা গ্রহীতাকে সঠিক নিয়মে মাস্ক ব্যবহার করতে হবে।

 

বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকালে কুষ্টিয়া মডেল থানাধীন ৬ নং বিটের মংগলবাড়িয়া, ত্রিমহনী – বারখাদা, আলফারমোড়ে জেলা পুলিশের পক্ষ থেকে গণসচেতনতামূলক প্রচার – প্রচারনা ও মাস্ক বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

 

এ সময় তিনি আরও বলেন,সবাইকে নিজেদের স্বাস্থ্যর প্রতি বিশেষ ভাবে নজর রাখতে হবে যাতে আমরা অসচেতনতার কারনে কেউ করোনায় আক্রান্ত না হই।এ মহামারীর হাত থেকে আমাদের নিজেদের রক্ষা করার পাশাপাশি পরিবারের সদস্যদের প্রতিও বিশেষ দৃষ্টি রাখতে হবে।

 

এসময়ে আরো উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ), জনাব মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) এবং অফিসার ইনচার্জ, কুষ্টিয়া মডেল থানা, কুষ্টিয়াসহ অফিসার ও ফোর্স, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, ব্যবসায়ী নেতৃবৃন্দ, প্রিন্ট মিডিয়াসহ সর্বস্তরের জনগণ স্বতঃস্ফূর্ত ভাবে অংশ গ্রহন করেন।






নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....







© All rights reserved © 2015 thekushtiareport24.com

Design & Developed By : Anamul Rasel