রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কু্ষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাধারন সম্পাদক সোহেল রানা’র ছোট বোনের দাফন সম্পন্ন কুষ্টিয়া ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিককে হত্যার উদ্দেশ্যে গুলি চালায় খলিসাকুন্ডির মসজিদে মসজিদে পবিত্র ঈদুল আজহার জামাত খলিসাকুন্ডি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক রমজান আলী আর নেই দৌলতপুরে সাবেক এম.পি আফাজ উদ্দিনের দাফন সম্পন্ন সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক দৌলতপুরে পুলিশের অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে হানিফ এমপি’র শোক আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক কুষ্টিয়ায় মুজিব শতবর্ষে বৃক্ষ নিধনের প্রতিবাদে বিশাল মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

কুষ্টিয়ায় নারী সাংবাদিকের সাথে অসংগত আচরনের প্রতিবাদে জামাত, বিএনপি ও চরমপন্থী সাংবাদিকদের বর্জনের ঘোষণা প্রেসক্লাবসহ ১০ সংগঠনের

নিজস্ব প্রতিনিধি: / ৩৫২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১২ মার্চ, ২০২১, ১১:২০ am
নারী সাংবাদিকের সাথে অসংগত আচরনের প্রতিবাদে জামাত, বিএনপি ও চরমপন্থী সাংবাদিকদের বর্জনের ঘোষণা প্রেসক্লাবসহ ১০ সংগঠনের

কুষ্টিয়া পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসব্রিফিং এ এক নারী সাংবাদিকের সাথে অসংগত ও উদ্ধত্যপূর্ণ আচরনের প্রতিবাদে নারী বিদ্বষী সাম্প্রদায়িক, জামাত -বিএনপি পন্থী, চরমপন্থী, মাদকাসক্ত ও মাদক কারবারি, প্রতারণা কোম্পানি ইউনিপেটুইউ এর পাহারাদার, চরমপন্থী সন্ত্রাসীদের দোসর, চাঁদাবাজ, নারী কেলেঙ্কারি,সরকার ও প্রশাসন বিরোধী দূর্বৃত্ত, কথিত সাংবাদিকদের সামাজিকভাবে বয়কট ও বর্জনের ডাক দিয়েছেন জেলায় কর্মরত প্রথমসারির ১০টি সংগঠন।

 

 

শুক্রবার সকালে কুষ্টিয়ার প্রেসক্লাব- কেপিসি এর কাঙ্গাল হরিনাথ মিলনায়তনে এই সিদ্ধান্ত নেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া, কুষ্টিয়া এডিটরস ফোরাম, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন, কুষ্টিয়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, কুষ্টিয়া জেলা অনলাইন প্রেস ক্লাব, কুষ্টিয়া উইমেন জার্নালিস্ট এসোসিয়েশন, বাংলাদেশ রুরাল জার্নালিস্ট সোসাইটি, সাংবাদিক ঐক্যজোট, টেলিভিশন ক্যামেরা ও ভিডিও জার্নালিস্ট এসোসিয়েশন।

 

 

প্রতিবাদ সভায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, নবাগত পুলিশ সুপারসহ সরকার ও প্রশাসনকে বিতর্কিত করতে তারা পুলিশ সুপারের কার্যালয়কে বেছে নেয়। অতীতে তারা তাদের রাজনৈতিক চেতনা থেকে এই জেলার রাজনৈতিক নেতাসহ মুক্তযোদ্ধা জনপ্রতিনিধিদের চরিত্রহনন করেছে। মুক্তিযুদ্ধের চেতনার মানুষদের বিরুদ্ধে মিথ্যাচার করাই তাদের একমাত্র লক্ষ্য। গোয়েন্দা নজরদারীতে নিলেই তাদের সকল অপকর্ম এবং রাজনৈতিক আদর্শ কি তা বেরিয়ে আসবে।

 

 

ইউনিপেটুইউ এর মুল হোতা মিঠু চৌধুরীর অর্থায়নে এই চক্রটি অতীতের মত আবারও সাংবাদিক হত্যার মিশনে মাঠে নেমেছে। শহরের তমিজউদদীন মার্কেট থেকে মাদক উদ্ধারের পর তারা বেসামাল হয়ে পড়েছে। এই মার্কেটের দোতালায় রাতভর মাদক সেবন ও মাদক বেচাকেনা চলে। গত সপ্তাহে র‌্যাব এই মার্কেটে অভিযান চালিয়ে মাদকসহ ১ জনকে আটক করতে সক্ষম হয়।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ