মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
লকডাউনের মধ্যেও সীমান্ত দিয়ে থেমে নেই অবৈধ পারাপার কু্ষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাধারন সম্পাদক সোহেল রানা’র ছোট বোনের দাফন সম্পন্ন কুষ্টিয়া ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিককে হত্যার উদ্দেশ্যে গুলি চালায় খলিসাকুন্ডির মসজিদে মসজিদে পবিত্র ঈদুল আজহার জামাত খলিসাকুন্ডি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক রমজান আলী আর নেই দৌলতপুরে সাবেক এম.পি আফাজ উদ্দিনের দাফন সম্পন্ন সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক দৌলতপুরে পুলিশের অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে হানিফ এমপি’র শোক আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক

কুষ্টিয়ার একজন মানুষও খাদ্য কষ্টে থাকবে না, আমরা থাকতে: মাহাবুব আলম হানিফ

Reporter Name / ৬০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১, ৫:০২ pm

নিজস্ব প্রতিবেদক: খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নেয়ার যে আবেদন পরিবারের পক্ষ থেকে করা হয়েছে এবিষয়টি আইনগত। যেহেতু বেগম খালেদা জিয়া সাজাপ্রাপ্ত কয়েদী সেহেতু তার চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার সিদ্ধান্ত নেবে আদালত ও কারা কর্তৃপক্ষ। আজ সকালে কুষ্টিয়ায় আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুব আলম হানিফ ১১ হাজার অসহায় মানুষের মধ্যে খাদ্রসামগ্রী বিতরণপূর্বে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন।

 

 

সরকারের উদাসীনতা, অযোগ্যতা ও অবহেলার কারণে করোনা নিয়ন্ত্রনের বাইরে চলে গেছে এবং করোনা প্রনোদনা নিয়েও সরকার অনিয়ম করেছে, বিএনপির মহাসচিব ফকরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক হানিফ আরো বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরদের কাজই সরকারের সমালোচনা এবং মিথ্যাচার করা। কোন ভালো কাজই তাদের চোখে পড়ে না। দেশের উন্নয়ন অগ্রগতি কিছুই তাদের চোঁখে পড়েনা।

 

 

এই করোনা দুর্যোগ শুরুর থেকেই তারা নানা ভাবে মিথ্যাচার করে যাচ্ছে। করোনা দুর্যোগে যেখানে বিশ্বের উন্নত দেশগুলো হিমশিম খেয়ে গেছে, লক্ষ লক্ষ লোক যেখানে মারা যাচ্ছে, সেখানে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অত্যন্ত দক্ষতার সাথে সরকার, চিকিৎসক এবং বিশেষজ্ঞরা মিলে করোনা মোবাবেলা করতে সক্ষম হয়েছে এবং বাইরের দেশ গুলোর তুলনায় আমরা অনেক ভালো অবস্থায় আছি।

 

 

আর এই ভালো অবস্থা মির্জা ফখরুলদের মুখ দেখে আসে নাই, এটা সরকার এবং প্রধানমন্ত্রীর বিচক্ষনতার কারণেই সম্ভব হয়েছে। সরকারের সমালোচনা করে জনসমর্থন পাওয়ার এই পথ বর্জনের আহবান করেন হানিফ।

 

 

বৃহস্পতিবার সকালে ব্যবসায়ীদের সহযোগিতায় কুষ্টিয়া মোহিনীমিল মাঠে প্রায় ১১ হাজার অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন হানিফ। তিনি দৃঢ়তার সাথে আরও বলেন, কুষ্টিয়ার একজন মানুষও খাদ্যকষ্টে থাকবে না, আমরা থাকতে।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ