বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ -জনপ্রশাসন প্রতিমন্ত্রী মিরপুরে জাতীয় নারী জোটের কর্মীসভা অনুষ্ঠিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়াসহ সারাদেশে ট্রাক/পিকআপ-এ চলছে ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি করোনা কাবু করতে টিকা, দুর্নীতি দমন করতে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-হাসানুল হক ইনু এমপি মাথাভাঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার মেহেরপুরে মুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার র‌্যাবের অভিযানে দৌলতপুরে বোমা বিষ্ফোরণ মামলার আসামী আশিক গ্রেফতার নবীন প্রবীণ সাংবাদিকের মিলন মেলায় পরিণত কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নির্বাচনী প্যানেল ও ইশতেহার প্রকাশ কয়েকদিনের বৃষ্টিতে মেহেরপুরে কাঁচা মরিচের বাজার মূল্য উর্ধগতি

কুষ্টিয়ার দৌলতপুরে ঝড়ে বাতাসে টিন উড়ে ঘাড়ে আঘাত, ঘটনাস্থলেই মৃত্যু ব্যবসায়ীর

নিজস্ব প্রতিনিধি: / ৭৮৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১, ১০:১৮ am

কুষ্টিয়ার দৌলতপুরে ঝড়ের বাতাসে উড়ে আসা টিনের আঘাতে রবিউল ইসলাম রবি (৪৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার আল্লারদর্গা দফার ফিলিং ষ্টেশনের নিকটে এ ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের শশীধরপুর গ্রামের সাদ মন্ডলের ছেলে। সে স্থানীয় বাজারে কাঁচা মালের ব্যবসা করতেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

 

 

 

রবিউলের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিউল কুষ্টিয়া থেকে পেয়াজ কিনে বাড়ি ফিরছিলেন। পথে ঝড়ের কবলে পড়লে আল্লারদর্গা বাজারের পাশে দফাদার ফিলিং ষ্টেশনের নিকট এসে আশ্রয় নেয়। এ সময় ঘড়ের প্রচন্ড বাতাতে পাশের চালা থেকে আচমকা একটি টিন এসে রবিউলের ঘাড়ের পেছনে আঘাত হানলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করলেও অতিরিক্ত রক্তপাতের কারণে ঘটনাস্থলেই নিস্তেজ হয়ে পড়েন। স্থানীয়রা তাকে দ্রæত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তাররা মৃত ঘোষনা করেন।

 

 

 

দৌলতপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহাদত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই স্বজনরা তাকে কুষ্টিয়া নেয়া হয়েছে বলে শুনেছি। বিস্তারিত তত্য পাওয়া যায়নি।

Advertisements




এ জাতীয় আরো খবর ....




ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ