বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:১১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ -জনপ্রশাসন প্রতিমন্ত্রী মিরপুরে জাতীয় নারী জোটের কর্মীসভা অনুষ্ঠিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়াসহ সারাদেশে ট্রাক/পিকআপ-এ চলছে ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি করোনা কাবু করতে টিকা, দুর্নীতি দমন করতে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-হাসানুল হক ইনু এমপি মাথাভাঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার মেহেরপুরে মুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার র‌্যাবের অভিযানে দৌলতপুরে বোমা বিষ্ফোরণ মামলার আসামী আশিক গ্রেফতার নবীন প্রবীণ সাংবাদিকের মিলন মেলায় পরিণত কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নির্বাচনী প্যানেল ও ইশতেহার প্রকাশ কয়েকদিনের বৃষ্টিতে মেহেরপুরে কাঁচা মরিচের বাজার মূল্য উর্ধগতি

কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে থানার ওসির মৃত্যু

মিরপুর সংবাদদাতা: / ৮১২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১, ১২:০১ am

কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ রেলওয়ে থানার (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়জুর রহমানের মৃত্যু হয়েছে। বৃহম্পতিবার বেলা দেড়টার দিকে থানা অভ্যন্তরের একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পোড়াদহ রেলওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহবুদ্দিন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি ফয়জুর রহমানের বাড়ি শেরপুর জেলার সদর উপজেলায়। তিনি গতমাসে পোড়াদহ রেলওয়ে থানায় যোগদান করেছিলেন।

পোড়াদহ রেলওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই)  শাহবুদ্দিন সাংবাদিকদের বলেন, থানার ভেতর কোয়াটারে উনি থাকতেন। বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে উনাকে দুপুরের খাবার দিতে গেলে ওসি স্যারের ঘরের দরজা ভেতর থেকে বন্ধ পাওয়া যায়। পরে ঘরের জানালা খুলে দেখা যায় তিনি বাথরুমে অচেতন অবস্থায় পড়ে আছেন।

তিনি আরও বলেন, পরে ঘরের দরজা খুলে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, হৃদক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

পরে লাশ শেরপুর জেলার গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।

Advertisements




এ জাতীয় আরো খবর ....




ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ