রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কু্ষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাধারন সম্পাদক সোহেল রানা’র ছোট বোনের দাফন সম্পন্ন কুষ্টিয়া ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিককে হত্যার উদ্দেশ্যে গুলি চালায় খলিসাকুন্ডির মসজিদে মসজিদে পবিত্র ঈদুল আজহার জামাত খলিসাকুন্ডি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক রমজান আলী আর নেই দৌলতপুরে সাবেক এম.পি আফাজ উদ্দিনের দাফন সম্পন্ন সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক দৌলতপুরে পুলিশের অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে হানিফ এমপি’র শোক আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক কুষ্টিয়ায় মুজিব শতবর্ষে বৃক্ষ নিধনের প্রতিবাদে বিশাল মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

কুষ্টিয়ার বিশিষ্ট সাংবাদিক নাহারুল ইসলামের আজ ২১তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক : / ৮৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১, ৬:০৭ pm
https://thekushtiareport24.com/wp-content/uploads/2021/04/সাংবাদিক-নাহারুল.jpg

কুষ্টিয়ার বিশিষ্ট সাংবাদিক নাহারুল ইসলামের আজ ২১তম মৃত্যুবার্ষিকী। ২০০০ সালের ( ৮রমজান) আজকের এই দিনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দৈনিক আরশীনগর পত্রিকার সম্পাদক ও কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব প্রয়াত সাংবাদিক নাহারুল ইসলামের জ্যেষ্ঠ পুত্র। ডেইলি নিউনেশন পত্রিকার জেলা প্রতিনিধি আফরোজা আক্তার ডিউ তাঁর পুত্রবধূ, আনন্দ টিভির জেলা প্রতিনিধি ফিরোজ কায়সার তাঁর মেজো ছেলে।

 

 

বিশিষ্ট সাংবাদিক নাহারুল ইসলাম ১৯৬৫ সালে ওয়ালিউল বারী চৌধুরী সম্পাদিত সাপ্তাহিক মশাল পত্রিকা থেকে শুরু করে বিভিন্ন সময় জাতীয় দৈনিক বাংলার বাণী, দৈনিক নূতন বাংলা, দৈনিক বাংলাদেশ বার্তা, সাপ্তাহিক ইস্পাত, সাপ্তাহিক জাগরণী, সাপ্তাহিক গ্রামের ডাক, সাপ্তাহিক দেশব্রতী পত্রিকায় সাংবাদিকতা করেছেন সুনামের সাথে। সাংবাদিক নাহারুল ইসলাম ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় জহুরুল হক রাজা মিয়া এমপির সাথে সার্বক্ষণিক থাকতেন এবং ইয়ুথ ক্যাম্প থেকে মুক্তিযুদ্ধের নানা খবর তিনি কলকাতার বিভিন্ন গণমাধ্যম ও সাংবাদিকদের কাছে সরবরাহ করতেন। এছাড়াও তিনি বঙ্গবন্ধু সরকারের সময় দৌলতপুরে ভুমি ব্যবস্থা কমিটির দায়িত্ব পালন করেছেন ন্যায় নিষ্ঠার সাথে। তিনি কুষ্টিয়া জেলা বাকশালের সহ সভাপতি ও দৌলতপুর উপজেলা বাকশালের সভাপতি, জেলা কৃষকলীগের সহ সভাপতি ছিলেন।জাতির পিতা বঙ্গবন্ধুর সাহচর্যে যাওয়ার সুযোগ হয়েছিলো তাঁর।

 

জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি, জননেতা আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান জননেতা হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক জননেতা আজগর আলী, সাবেক সাধারণ সম্পাদক এড. খন্দকার শামসুল আলম দুদু, সহ সভাপতি শেখ গিয়াস উদ্দিন আহমেদ মিন্টু, কুষ্টিয়া জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ আমিনুল হক রতন, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এড. এজাজ আহমেদ মামুন, দৌলতপুর থানা আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহম্মেদ ও সাধারণ সম্পাদক এড. শরীফ উদ্দিন রিমন, দৌলতপুর কলেজের অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন, কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া, কুষ্টিয়া এডিটরস ফোরাম, কুষ্টিয়া টিভি জার্নালিস্ট এসোসিয়েশন, জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, উইমেন জার্নালিস্ট এসোসিয়েশন, দৌলতপুর প্রেসক্লাব ডিপিসি পৃথক পৃথকভাবে প্রয়াত সাংবাদিক নাহারুল ইসলামের আত্মার শান্তি কামনা করেছেন।

 

 

সাংবাদিক নাহারুল ইসলামের ২১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কুষ্টিয়ায় দৈনিক আরশীনগর ভবনে ও দৌলতপুরে নিজ বাস ভবন ও সাংবাদিক নাহারুল ইসলাম সুপার মার্কেটে কোরআনখানী, দোয়া মাহফিল, এতিমখানা ও মাদ্রাসায় ইফতার সরবরাহ করা হবে বলে পরিবারসূত্রে জানা গেছে।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ