মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
লকডাউনের মধ্যেও সীমান্ত দিয়ে থেমে নেই অবৈধ পারাপার কু্ষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাধারন সম্পাদক সোহেল রানা’র ছোট বোনের দাফন সম্পন্ন কুষ্টিয়া ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিককে হত্যার উদ্দেশ্যে গুলি চালায় খলিসাকুন্ডির মসজিদে মসজিদে পবিত্র ঈদুল আজহার জামাত খলিসাকুন্ডি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক রমজান আলী আর নেই দৌলতপুরে সাবেক এম.পি আফাজ উদ্দিনের দাফন সম্পন্ন সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক দৌলতপুরে পুলিশের অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে হানিফ এমপি’র শোক আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক

কুষ্টিয়ায় কর্মরত জেলা বিশেষ শাখার অফিসার ও ফোর্সের সাথে বিশেষ মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি: / ৪৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১, ২:৪৩ am
কর্মরত জেলা বিশেষ শাখার অফিসার ও ফোর্সের সাথে বিশেষ মতবিনিময় সভা

শনিবার রাত সাড়ে ৯টার দিকে কুষ্টিয়ায় কর্মরত জেলা বিশেষ শাখার অফিসার ও ফোর্সের সাথে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম জেলা বিশেষ শাখার মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

 

মতবিনিময় সভায় উপস্থিত সকলেই সাবলিল ভাষায় তাদের সুবিধা-অসুবিধার কথা উপস্থাপন করেন এবং প্রধান অতিথি উপস্থিত সকলের কথা মনোযোগ দিয়ে শ্রবণ করে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। সেই সাথে প্রতি মাসে “District special Branch monthly Information Analysis meeting” নামে একটি সভা অনুষ্ঠানের ঘোষণা দেন। উক্ত মতবিনিময় সভায় ডিএসবিতে জোনে কর্মরত সকল সদস্যকে বিভিন্ন ঘটনাবলী সংক্রান্তে অগ্রিম রিপোর্ট প্রদানের জন্য নির্দেশনা প্রদান করেন। এছাড়াও পুলিশ সুপার আইজিপি মহোদয়ের পাঁচ নির্দেশনা যথা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স, পুলিশকে হতে হবে মাদকমুক্ত, পুলিশের নিষ্ঠুরতা বন্ধ করে আইনি সক্ষমতাকে কাজে লগানো, বিট পুলিশিং জোরদার করা এবং অফিসার ফোর্সের সার্বিক কল্যাণ নিশ্চিত করণে ব্রিফ প্রদান করেন। মতবিনিময় সভায় ডিএসবির সদস্যদের ভালকাজের প্রতিদান স্বরুপ অর্থ পুরস্কারের কথা ঘোষনা করেন। ডিএসবিতে পাসপোর্ট, ভিআর এবং পুলিশ পুলিশ ক্লিয়ারেন্স এর মত বিষয়গুলোকে সবোচ্চ গুরুত্ব দিয়ে সততা ও নিষ্ঠার সাথে আবেদনকারী প্রার্থীদের কাছে পৌঁছে দেওয়ার উপর গুরুত্ব আরোপ করেন। দেশকে মাদক, দুর্নীতি ও সন্ত্রাস মুক্ত করতে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদান করেন। জনগনের জন্য সর্বদা নিবেদিত প্রাণ হয়ে কাজ করতে হবে। একজন পুলিশ সদস্যের ভাল কাজের উপর নির্ভর করে বাংলাদেশ পুলিশ বাহিনীর সুনাম। কর্তব্যকালীণ সময়ে এমন কোন কাজ করা যাবে না যাতে আইজিপি মহোদয়ের সম্মান তথা বাংলাদেশ পুলিশ বাহিনীর সুনাম ক্ষুণ্ণ হয়।

 

 

এছাড়াও আইন-শৃংখলা সংশ্লিষ্ট অগ্রিম তথ্য সংগ্রহে সকলকে সোচ্চার হওয়ার নির্দেশ দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), কুষ্টিয়া, মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), কুষ্টিয়া, মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল কুষ্টিয়াসহ জেলা বিশেষ শাখায় কর্মরত সকল পর্যায়ের অফিসার ও ফোর্স।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ