1. raselahamed29@gmail.com : admin :
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে সৎ ভাইকে গলা কেটে হত্যা দৌলতপুর থানা পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম প্রাগপুরে র‌্যাবের অভিযান: ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আসাদুজ্জামান লিপ্টন আটক ভেড়ামারা সরকারি মহিলা কলেজের কু-প্রস্তাবকারী শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ ভেড়ামারায় সাবেক প্রধান শিক্ষক ফারজানা ইসলাম মিতা করোনায় মৃত্যু কুষ্টিয়া জেলা পুলিশের রায়ট ড্রিল ও আর্মস হ্যান্ডেলিং প্রশিক্ষণ কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইনসহ হরিশংকরপুরের রতন আটক র‌্যাবের অভিযান, দৌলতপুরের মাদক ব্যবসায়ী শিপন আলী ইয়াবাসহ আটক কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক গিনেস রেকর্ডে শস্যচিত্রে বঙ্গবন্ধু নেপথ্যে ন্যাশনাল এগ্রিকেয়ার




কুষ্টিয়ায় টিকটকের ভিডিও ছাড়াকে কেন্দ্র করে দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষে আহত ৪

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১৭৫ বার নিউজটি পড়া হয়েছে
মোবাইলে টিকটকের ভিডিও ছাড়াকে কেন্দ্র করে দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া

কুষ্টিয়া জেলার কুমারখালী নন্দলালপুর ইউনিয়নের আলাউদ্দিন নগরে  মঙ্গলবার সন্ধ্যায় সাবেক স্ত্রী কে নিয়ে মোবাইলে টিকটক ছাড়াকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটনা ঘটেছে। সংঘর্ষে দুই পক্ষের ৪ জন আহত হয়।

 

 

 

৮ মাস আগে আলাউদ্দিন নগরের হৃদয় হোসেনের মেয়ে কনা খাতুনের (১৮) সঙ্গে বিয়ে হয় পুটিয়া গ্ৰামের খালেক শেখের ছেলে হাসানের (১৮) সঙ্গে। কিছু দিন আগে তাদের মধ্যে ডিভোর্স হয়। হাসান গত ১৯ মার্চ তার মোবাইলে থাকা সাবেক স্ত্রী কনার ভিডিও দিয়ে টিকটক তৈরি করে মোবাইলে ছাড়ে। এই টিকটক কে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

 

 

এই বিষয়ে গ্ৰামের মধ্যে মঙ্গলবার সন্ধ্যায় বসাবসির করে সমাধান করতে চেষ্টা করা হয়। বৈঠকে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে গুরুতর আহত হয় ছেলে পক্ষের পুটিয়ার সাব্বির হোসেন, হোসাইন, মেয়ের পক্ষে আলাউদ্দিন নগরের মিলন, সাহেব আলী।

 

হাসানের চাচাতো ভাই আশরাফুল ইসলাম বলেন, আমরা বিষয়টি শুনতে পেয়ে হাসানকে শাসন করি। সন্ধ্যায় কনার চাচা মিলন, হাসান কে আলাউদ্দিন নগরে মারধর করে।

 

 

কনার চাচা মিলন জানান, কনার ছবি দিয়ে ফেসবুকে ছাড়ে। এর আগেও হাসানকে নিষেধ করা হয়। হাসানের নানা সাহেব আলী বলেন, এই বিষয়ে হাসানের সঙ্গে কথা কাটাকাটি হয় এই সময় হাসানের বাবা খালেক উপস্থিত হয়। এই সময় তারা আমাদের মারধর করে।

 

সংঘর্ষের ঘটনায় কুমারখালী থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের কুমারখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

কুমারখালী থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, আলাউদ্দিন নগরে সংঘর্ষের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।

 

এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এই রিপোর্ট লেখা পর্যন্ত দুই পক্ষই মামলার প্রস্তুতি চলছিল।






নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....







© All rights reserved © 2015 thekushtiareport24.com

Design & Developed By : Anamul Rasel