ঢাকাThursday , 28 October 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আজকের ভিডিও খবর
  5. উপজেলার খবর
  6. কুষ্টিয়া
  7. খেলাধুলা
  8. চুয়াডাঙ্গা
  9. জেলার খবর
  10. টপ নিউজ
  11. পর্যটন
  12. প্রবাসীদের খবর
  13. ফিচার
  14. বিজ্ঞান-প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আওয়ামীলীগের ৯ নেতা বহিষ্কার

Link Copied!

কুষ্টিয়ার মিরপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের ৯ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা শেষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ্যাড. আব্দুল হালিম ও সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ কামারুল আরেফিন দলীয় প্যাডে এ বহিষ্কারের কথা জানায়।

 

 

বহিষ্কৃত নেতারা হলেন: উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম সেন্টু, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শিল্প ও বানিজ্যিক সম্পাদক আলমগীর হোসেন, সদস্য আসাদুজ্জামান সুমন, তালবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান আব্দুল হান্নান মন্ডল, আমবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারী টুটুল, কুর্শা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মহন লাল, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি কবির বিশ্বাস ও সদস্য ইব্রাহিম খলিল।

স্বাক্ষরিত দলীয় প্যাডে বলা হয়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতিকের বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ করে তারা বিদ্রোহী প্রার্থী হয়েছেন। এর ফলে নেতাকর্মীদের মধ্যে বিভ্রান্তি ছড়িয়েছে। এতে দলের ভেতরে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ হয়েছে। ফলে উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় সর্বসম্মতিভাবে বিদ্রোহী প্রার্থীদের দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়।

 

এ ৯ নেতাকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য জেলা আওয়ামীলীগের কমিটিকে বিশেষভাবে সুপারিশ পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ্যাড. আব্দুল হালিম ও সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ কামারুল আরেফিন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।