বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ -জনপ্রশাসন প্রতিমন্ত্রী মিরপুরে জাতীয় নারী জোটের কর্মীসভা অনুষ্ঠিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়াসহ সারাদেশে ট্রাক/পিকআপ-এ চলছে ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি করোনা কাবু করতে টিকা, দুর্নীতি দমন করতে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-হাসানুল হক ইনু এমপি মাথাভাঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার মেহেরপুরে মুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার র‌্যাবের অভিযানে দৌলতপুরে বোমা বিষ্ফোরণ মামলার আসামী আশিক গ্রেফতার নবীন প্রবীণ সাংবাদিকের মিলন মেলায় পরিণত কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নির্বাচনী প্যানেল ও ইশতেহার প্রকাশ কয়েকদিনের বৃষ্টিতে মেহেরপুরে কাঁচা মরিচের বাজার মূল্য উর্ধগতি

কুষ্টিয়ায় দালাল বিরোধী অভিযানে র‌্যাব, আটক ৬

Reporter Name / ২৪৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪১ pm
দালাল বিরোধী অভিযানে র‌্যাব

কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ও বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) কুষ্টিয়ায় অফিস চত্ত¡র এলাকায় অভিযান চালিয়ে ৬ দালালকে আটক করেছে । রোববার দুপুর ১টার দিকে এই অভিযান চালানো হয়।

 

আটককৃতরা হলো মোঃ হামিদ হোসেন রাজিব (৩৮), পিতা- মোঃ রফিক আহমেদ , থানা-সদর, জেলা-কুষ্টিয়া, ২। মোঃ রিয়াজুল ইসলাম(৪১), পিতা- নফসার শেখ , থানা-মিরপুর, জেলা-কুষ্টিয়া, ৩। মমিনুর রহমান(২৮), পিতা- মহিউদ্দিন , থানা-মিরপুর, জেলা-কুষ্টিয়া প্রত্যেককে ২১ দিন বিনাশ্রম কারাদন্ড ও ৪। মোঃ আকুল হোসেন (৩২), পিতা- মৃত আতিয়ার রহমান , থানা-ইবি, জেলা-কুষ্টিয়া ৫। মোঃ রফিকুল ইসলাম (৩৩), পিতা- মনজেল আলী , থানা-সদর, জেলা-কুষ্টিয়া, ৬। মোঃ জাহাঙ্গীর আলম (৩৮), পিতা- মৃত মহসীন ফকির , থানা-সদর, জেলা-কুষ্টিয়া’।

 

কুষ্টিয়া সদর কুষ্টিয়া, র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার ইলিয়াস খানের নেতৃত্বে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ওই অভিযান পরিচালনা করা হয়। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতে উপস্থাপন করলে, সেখানে তারা নিজেদের অপরাধ স্বীকার করলে, আকুল এবং রফিকুলকে ২১ দিন করে এবং জাহাঙ্গিরকে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, কুষ্টিয়া জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খাদিজা খাতুন।

Advertisements




এ জাতীয় আরো খবর ....




ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ