1. raselahamed29@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম:




কুষ্টিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান, লাবিদ ড্রিংকিং ওয়াটার লিঃ সিলগালা

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ১৬২ বার নিউজটি পড়া হয়েছে
থানাপাড়াস্থ লাবিদ ড্রিংকিং ওয়াটার লিঃ এ ৩ ঘন্টা ব্যাপি ভ্রাম্যমান আদালতের অভিযান

নির্বাহী ম্যাজিষ্ট্রেট সবুজ হাসানের নেতৃত্বে শনিবার সন্ধায় কুষ্টিয়ার থানাপাড়াস্থ লাবিদ ড্রিংকিং ওয়াটার লিঃ এ ৩ ঘন্টা ব্যাপি ভ্রাম্যমান আদালতের অভিযান চলে। ইন্সপেক্টর সেনেটারী সুলতানা রেবেকা নাসরীন ও প্রশাসন এই অভিযানে অংশ গ্রহণ করে।

 

 

শনিবার সন্ধ্যায় শহরের থানাপাড়াস্থ লাবিদ ড্রিংকিং ওয়াটার লিঃ এ অভিযান চালানোর সময় প্রতিষ্ঠানের পরিচালককে ফোনে ডাকলে পরিচালক শরিফুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়নি এমনকি তার কোন প্রতিনিধিও ঘটনাস্থলে আসেননি। এক পর্যায়ে দীর্ঘ ৩ ঘন্টা অভিযান শেষে লাবিদ ড্রিংকিং ওয়াটারে কোন ক্যামিষ্টকে পাওয়া যায়নি এবং পানি উৎপাদন মেশিনগুলো অকেজো অবস্তায় পড়ে আছে, নোংড়া ও অস্বাস্থ্যকর পরিবেশে তারা দীর্ঘদিন এব্যবসা চালিয়ে আসছিলো।

 

 

কোন পানির বোতলে মেয়াদের সিল পাওয়া যায় নি। ল্যাবে পর্যাপ্ত পরিমান অপরিস্কার অপরিচ্ছন্ন অবস্থায় পাওয়া যায় এবং লাবিদ ড্রিংকিং ওয়াটার লিঃ এ ডিসটিল ওয়াটার পানি তারা দীর্ঘদিন সরকারী লাইসেন্স বিহীন পরিচালনা করে আসছিলো। সেখানে নামি দামি ব্যান্ড ভোলবো কোম্পানীর কয়েক হাজার প্লাস্টিকের ঢব জব্দ করা হয়।

 

 

সবকিছু পর্যবেক্ষন শেষে ভোক্তা অধিকার সংরক্ষন আইনের ২০০৯(৪২)৫০,৫২,৫৩ ধারায় লাবিদ ড্রিংকিং ওয়াটার লিঃ সিলগালা করে। এসময় স্থানীয় ব্যাক্তিবর্গ, প্রিন্টা ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

 






নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....







© All rights reserved © 2015 thekushtiareport24.com

Design & Developed By : Anamul Rasel