শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কু্ষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাধারন সম্পাদক সোহেল রানা’র ছোট বোনের দাফন সম্পন্ন কুষ্টিয়া ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিককে হত্যার উদ্দেশ্যে গুলি চালায় খলিসাকুন্ডির মসজিদে মসজিদে পবিত্র ঈদুল আজহার জামাত খলিসাকুন্ডি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক রমজান আলী আর নেই দৌলতপুরে সাবেক এম.পি আফাজ উদ্দিনের দাফন সম্পন্ন সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক দৌলতপুরে পুলিশের অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে হানিফ এমপি’র শোক আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক কুষ্টিয়ায় মুজিব শতবর্ষে বৃক্ষ নিধনের প্রতিবাদে বিশাল মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

কুষ্টিয়ায় মালবাহি ট্রেনের বগি লাইনচ্যুত, কুষ্টিয়া-রাজবাড়ী, ফরিদপুর-রাজশাহী ও খুলনার সাথে ট্রেন চালাচল বন্ধ

নিজস্ব প্রতিনিধি: / ৩৪১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৫ মার্চ, ২০২১, ১১:৩০ am

কুষ্টিয়ায় মালিবাহী ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত হওয়ায় কুষ্টিয়া- রাজবাড়ী, রাজবাড়ী-খুলনা ও ফরিদপুর-রাজশাহী লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

 

শুক্রবার দুপুর পৌনে ২টায় কুষ্টিয়া-রাজবাড়ী রেলপথের কুষ্টিয়া মিলপাড়া ঘোরলাইন এলাকায় চলন্তাবস্থায় ৫টি বগি লাইনচ্যুতির ঘটনা ঘটলেও সেখানে কোন প্রানহানীর সংবাদ পাওয়া যায়নি বলে জানালেন পোড়াদহ রেলওয়ে থানার অফিসার ইনচার্য শাহাবুদ্দিন।

 

 

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী রেলওয়ে পরিবহণ বিভাগীয় কর্মকর্তা প্রকৌশলী বীরবল মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার দুপুর ২টায় মালবাহী টেনের বগি লাইনচ্যুতির সংবাদ পেয়েই উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলের রওনা হয়েছে। ঘটনাস্থলের লাইনটি সিঙ্গেল হওয়ায় উদ্ধার কাজে সময় একটু বেশী লেগে যাবে। দূর্ঘটনা কবলিত গম বহনকারী মালবাহী ট্রেনটি ঈশ^রদী থেকে ফরিদপুর অভিমুখে যাচ্ছিল। ঘটনার পর থেকে মেইন লাইন বøক হওয়ায় উদ্ধার কাজ শেষ না হওয়া পর্যন্ত ওই রুটের সকল ট্রেন চলাচল বন্ধ থাকবে। উদ্ধার কাজ শেষ করতে ঠিক কতক্ষন সময় লাগবে এবং কখন নাগাদ রেল চলাচল স্বাভাবিক হবে তা এই মুহুর্তে তা নির্দিষ্ট করে বলা যাচ্ছেনা বলেও জানালেন এই রেল কর্মকর্তা।

 

 

 

পোড়াদহ রেলওয়ে জংশনের (দৈনিক ভিত্তিক ভারপ্রাপ্ত) ষ্টেশন মস্টার শরিফুল ইসলাম জানান, ঈশ^রদী থেকে ছেড়ে আসা উদ্ধারকারী রিলিফ ট্রেন ষ্টেশনে প্রবেশ করেছে বেলা ৩টা ৫৫মিনিটে। এখানে সান্টিং শেষে বিকেল সাড়ে ৪টায় ছেড়ে যাবে ঘটনাস্থলের উদ্দেশ্যে। পৌছাতে সময় লাগবে ৩০মিনিট।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ