বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুষ্টিয়ায় ট্রাফিক অফিস পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম দৌলতপুরে  ফেন্সিডিলসহ মাদক কারবারি  আটক ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ -জনপ্রশাসন প্রতিমন্ত্রী মিরপুরে জাতীয় নারী জোটের কর্মীসভা অনুষ্ঠিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়াসহ সারাদেশে ট্রাক/পিকআপ-এ চলছে ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি করোনা কাবু করতে টিকা, দুর্নীতি দমন করতে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-হাসানুল হক ইনু এমপি মাথাভাঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার মেহেরপুরে মুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার র‌্যাবের অভিযানে দৌলতপুরে বোমা বিষ্ফোরণ মামলার আসামী আশিক গ্রেফতার

কুষ্টিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি: / ১৯৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩৫ am

কুষ্টিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব । রবিবার শহরের মঙ্গলবাড়ীয়া ও আড়ুয়াপাড়ায় র‌্যাব অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় আলিমুজ্জামান গালিব পিয়াস (২৩) ও আবু তাহের আবু (৪৪) নামের দুই মাদক ব্যবসায়ীকে হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার করে ।

 

 

র‌্যাব জানায়, র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল রবিবার বিকাল ৫ টার দিকে শহরের আড়ুয়াপাড়ায় অভিযান পরিচালনা করে । এসময় শহরের আড়ুয়াপাড়ার বিজয় এর চায়ের দোকানের সামনে থেকে ৫ গ্রাম হেরোইনসহ মেহেরপুর সদরের মৃত আসাদুজ্জামানের ছেলে আলিমুজ্জামান গালিব পিয়াস কে গ্রেফতার করে।

 

 

অন্যদিকে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি আভিযানিক দল রবিবার রাত সাড়ে ৮টার দিকে জেলার মঙ্গলবাড়ীয়ায় অভিযান চালায় । এ মসময় মঙ্গলবাড়ীয়া এলাকার মাদক ব্যবসায়ীর আবু তাহের আবুর বাড়িতে অভিযান চালিয়ে ৪ গ্রাম হেরোইন ও ১২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আবু তাহের আবু কে গ্রেফতার করে। আবু তাহের আবু মঙ্গলবাড়ীয়া এলাকার মৃত নুর উদ্দিন শেখের ছেলে ।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়া সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃতদের কে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Advertisements




এ জাতীয় আরো খবর ....




ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ