ঢাকাTuesday , 21 September 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আজকের ভিডিও খবর
  5. উপজেলার খবর
  6. কুষ্টিয়া
  7. খেলাধুলা
  8. চুয়াডাঙ্গা
  9. জেলার খবর
  10. টপ নিউজ
  11. পর্যটন
  12. প্রবাসীদের খবর
  13. ফিচার
  14. বিজ্ঞান-প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি

Link Copied!

কুষ্টিয়ার কুমারখালীতে দৈনিক ভোরের কাগজ পত্রিকার কুমারখালী প্রতিনিধি হাবীব চৌহানের বাড়িতে চুরি সংঘটিত হয়েছে। সোমবার দিবাগত রাতের কোন একভাগে এই চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় কুমারখালী থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

 

হাবীব চৌহান জানান, তার বাড়ির বাইরে বিশ্রামাগার হিসাবে ব্যবহৃত রুমে পত্রিকা সহ প্রয়োজনীয় মালামাল রাখা ছিলো। সোমবার গভীর রাতে ঘরের দরজার হ্যাজবোল্ড ভেঙ্গে ভিতরে থাকা সোলার প্যানেলের ব্যাটারি চুরি করে নিয়ে যায় চোর চক্র। সকালে বিষয়টি অবগত হবার পর কুমারখালী থানায় অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন জানান, গভীর রাত পর্যন্ত রাস্তাঘাটে আড্ডা দেয়া বিভিন্ন বখাটে, নেশাখোর ও উচ্ছৃঙ্খল যুবকেরা এই ঘটনায় জড়িত থাকতে পারে কিংবা এদের যোগসাজসে দুর-দুরান্তের চোরেরা এই ধরণের চুরি করে থাকতে পারে। ইতিপূর্বে এই এলাকার একাধিক বাড়ি থেকে গরু-ছাগল ও মুঠোফোনসহ নিত্যপ্রয়োজনীয় মালামাল চুরি হয়েছে। তারা আরো জানান গত রোববার রাতে দুর্গাপুর পশ্চিমপাড়া এলাকার রানা নামক ব্যক্তির বাড়ি থেকে একটি অটোরিক্সা ও সোমবার রাতে বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিনের বাড়ির রান্না ঘর থেকে গৃহস্থালির মালামাল চুরির ঘটনা ঘটেছে।

 

এ ঘটনায় কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার চুরি যাওয়া ব্যাটারি উদ্ধারের প্রচেষ্টা সহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।