1. raselahamed29@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:




কুষ্টিয়া আয়ুবেদিক,ইউনানী,হোমিওপ্যাথিক,হার্বাল ঔষধ শিল্প সমিতি গঠন

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ১৯২ বার নিউজটি পড়া হয়েছে
আয়ুবেদিক,ইউনানী,হোমিওপ্যাথিক,হার্বাল ঔষধ শিল্প সমিতি গঠন

সামসুল ওয়াসে সভাপতি,তোফায়েল হোসেন রিপন সাধারণ সম্পাদক

কুষ্টিয়া ভেষজ ঔষধ উৎপাদনকারী প্রতিষ্ঠান সমূহের মালিকদের এক বৈঠকে কুষ্টিয়া আয়ুবেদিক,ইউনানী,হোমিওপ্যাথিক,হার্বাল ঔষধ শিল্প সমিতি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কুষ্টিয়ার একটি রেষ্টুরেন্টে এই বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে কুষ্টিয়ার ঔষধ কোম্পানীর মালিকরা উপস্থিত ছিলেন।

 

 

সবার সম্মতিক্রমে জেনাস ফার্মাসিটিক্যালের মালিক সামসুল ওয়াসে সভাপতি ও রিপন ইউনানী ল্যাবরেটরীজের মালিক তোফায়েল হোসেন রিপনকে সাধারণ সম্পাদক করে ১০ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

 

 

কমিটির সহ-সভাপতি হলেন বেঙ্গল হোমিও ল্যাবরেটরীজের মালিক ডাঃ বিশ্বনাথ পাল, যুগ্ম সাধারণ সম্পাদক হলেন ন্যাশনাল হোমিও ল্যাবরেটরীর মালিক আলাল সিদ্দিকী, কোষাধাক্ষ মডার্ণ হোমিও ল্যাবরেটরীর মালিক সোহেল রানা,দপ্তর সম্পাদক নাস হোমিও ল্যাবরেটরী মালিক নুরুল ইসলাম, কমিটির নির্বাহী সদস্যরা হলেন, ওয়েষ্টার্ন হোমিও ল্যাবরেটরীর মালিক আজিজুর রহমান, রেমিডন হোমিও ল্যাবরেটরীর মালিক ওলিউল্লাহ,বৃত্ত ইউনানী ল্যাবরেটরীর শহিদুল ইসলাম রয়েল, এবং এলেক্স ইউনানী ল্যাবরেটরীর মালিক রফিকুল ইসলাম প্রশান্ত।

 

 

ঔষধ উৎপাদনে জিএমপি গাইড লাইন অনুসরণ করা হয় ভবিষ্যতে কুষ্টিয়ার ঔষধ শিল্পকে সারাদেশের মডেল হিসেবে পরিণত করার জন্য কাজ করার প্রত্যয় নিয়ে এই কমিটি গঠন করা হয়।






নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....







© All rights reserved © 2015 thekushtiareport24.com

Design & Developed By : Anamul Rasel