বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ -জনপ্রশাসন প্রতিমন্ত্রী মিরপুরে জাতীয় নারী জোটের কর্মীসভা অনুষ্ঠিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়াসহ সারাদেশে ট্রাক/পিকআপ-এ চলছে ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি করোনা কাবু করতে টিকা, দুর্নীতি দমন করতে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-হাসানুল হক ইনু এমপি মাথাভাঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার মেহেরপুরে মুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার র‌্যাবের অভিযানে দৌলতপুরে বোমা বিষ্ফোরণ মামলার আসামী আশিক গ্রেফতার নবীন প্রবীণ সাংবাদিকের মিলন মেলায় পরিণত কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নির্বাচনী প্যানেল ও ইশতেহার প্রকাশ কয়েকদিনের বৃষ্টিতে মেহেরপুরে কাঁচা মরিচের বাজার মূল্য উর্ধগতি

কুষ্টিয়া ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিককে হত্যার উদ্দেশ্যে গুলি চালায়

রাশেদুল ইসলাম বিপ্লব / ২৫৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১, ৪:২৯ pm

: রাশেদুল ইসলাম বিপ্লব: 
১৯৭৪ সালে কুষ্টিয়ার কুমারখালীতে ঈদের নামাজে সিজদারত অবস্থায় গুলি করে হত্যা করে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর গোলাম কিবরিয়া এমপিকে। ঐ বছরেই কুষ্টিয়ার দৌলতপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খাঁনকে মথুরাপুর হাটের মধ্যে হাজার হাজার মানুষের সামনে বিকেল বেলায় গুলি করে হত্যা করে। রাষ্ট্রক্ষমতায় থাকাবস্থায় ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবকে সপিরবারে গুলি করে হত্যা করে।

 

 

আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় এলেই কি এই সংগঠনের নেতা কর্মীরা নিরাপত্তাহীন হয়ে পড়ে?

কুষ্টিয়ায় ঈদের দিনে জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিককে হত্যার উদ্দেশ্যে গুলি চালায়। গুলি না ফুটলে তার মাথায় এলোপাথাড়ি হামলা করে।

 

 

সিসিফুটেজে দেখা যায়, এক সময় বিএনপির চিহ্নিত ক্যাডার বাহিনী এখন ছাত্রলীগে প্রবেশ করে এই হামলা চালায়। ক’দিন আগে কুষ্টিয়া ২৫০ শয্যার করোনা ডেডিকেটেড হাসপাতালে ছাত্রলীগের স্বেচ্ছাসেবকদের উপর সন্ত্রাসী হামলা চালায়। তাদেরও মাথায় আঘাত করে রক্তাক্ত করে। সেলাই লেগেছে অনেকগুলো। জেলা ছাত্রলীগের সভাপতি অনিকেরও মাথায় আক্রমন। সেলাই পড়েছে ৪টি। হামলার লক্ষ্যবস্তু এক ও অভিন্ন। তাহলে ঐ হামলাকারীদের সাথে এই হাসলাকারীদের যোগসূত্র রয়েছে?

 

 

সাবেক ছাত্রদল ক্যাডারদের এই হামলার পেছনে শক্তি যোগাচ্ছে কে? কাদের ইন্ধনে, আশ্রয় প্রশ্রয়ে বেপরোয়া হয়ে উঠেছে ছাত্রদল ক্যাডার বাহিনী?

 

বিএনপি জামায়াত পরিবারের সন্তানদের ছাত্রলীগ থেকে বের করে না দিলে এমন গুপ্ত ও প্রকাশ্য হামলা অব্যাহত থাকবে বলে অপরাধ বিশেষজ্ঞদের ধারনা।

Advertisements




এ জাতীয় আরো খবর ....




ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ