মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
লকডাউনের মধ্যেও সীমান্ত দিয়ে থেমে নেই অবৈধ পারাপার কু্ষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাধারন সম্পাদক সোহেল রানা’র ছোট বোনের দাফন সম্পন্ন কুষ্টিয়া ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিককে হত্যার উদ্দেশ্যে গুলি চালায় খলিসাকুন্ডির মসজিদে মসজিদে পবিত্র ঈদুল আজহার জামাত খলিসাকুন্ডি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক রমজান আলী আর নেই দৌলতপুরে সাবেক এম.পি আফাজ উদ্দিনের দাফন সম্পন্ন সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক দৌলতপুরে পুলিশের অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে হানিফ এমপি’র শোক আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির জরুরী নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: / ২৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৬ মে, ২০২১, ৯:৪৭ am
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির জরুরী নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির জরুরী নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র নির্বাহী কমিটির জরুরী সভা আজ ১৬ মে রবিবার অনুষ্ঠিত হয়। সভায় কেপিসির সাংবাদিক পিনু মিলনায়তনের নামকরণ ‘পিনু-খোকন এক্সিকিউটিভ রুম’, বুধবার বাদ আছর কেপিসি চত্বরে দোয়া মাহফিল, কেপিসি চত্বরে কুলখানী ও স্মরণ সভা, শহরের মোড়ে মোড়ে শোকগাঁথা কালো ফেস্টুন উত্তোলন, কেপিসি কার্যালয়ে সপ্তাহব্যাপী কালো পতাকা উত্তোলনের সিদ্ধান্ত গৃহীত হয়।

 

 

সভাপতিত্ব করেন কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব। সভা সঞ্চালনা করেন সাধারন সম্পাদক সোহেল রানা। বক্তব্য রাখেন সহ সভাপতি মীর আল আরেফিন বাবু, কোষাধ্যক্ষ মিলন উল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ, তথ্য ও গবেষণা সম্পাদক ইমরান হাসান পাপ্পু, নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, তৌফিক তপন, ইসমাইল হোসেন।

 

 

সভার শুরুতেই কেপিসির সহ সভাপতি প্রয়াত জামিল হাসান খান খোকনের শোক প্রস্তাব গৃহীত হয়। তার রুহের মাগফিরাত কামনায় ১ মিনিট নীরবতা পালন করা হয়।

 

 

বক্তারা বলেন, কেপিসির সাথে সাংবাদিক খোকনের আত্মা মিশে আছে। তার পরিবারের পাশে থাকবো সব সময়। কোন ষড়যন্ত্রই সাংবাদিক খোকন এবং তার পরিবারের কাছে থেকে দুরে সরাতে পারবে না। খোকন ভাইয়ের নাবালক সন্তানদের উন্নত শিক্ষাসহ সার্বিক বিষয়ে বলিষ্ঠ ভুমিকা রাখবে কেপিসি। সেই সাথে সাংবাদিক খোকনের সম্পদ এবং পজিশন দখলের পাঁয়তারা রুখে দেবে কেপিসি।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ