1. raselahamed29@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:




দুইদিন ধরে মিলছে না খোঁজ, কুষ্টিয়ায় শ্রবন প্রতিবন্ধী ভ্যানচালক হবিবারের সন্ধানে সাধারণ ডায়েরী পরিবারের

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৭ বার নিউজটি পড়া হয়েছে

শ্রবণ প্রতিবন্ধী ভ্যানচালক হবিবার রহমানের(৪৮) খোঁজ মিলছে দুইদিন ধরে। সোমবার দুপুরে সদর উপজেলার হাটশ হরিপুর গ্রামের শেখ রাসেল সেতু সংলগ্ন বাসিন্দা মৃত: মজিবারের ছেলে হবিবার তার ব্যাটারী চালিত ভ্যানটি মেরামতের উদ্দেশ্যে বাড়ি থেকে বেড়িয়ে আর ফিরে না আসায় চরম উদ্বিগ্ন পরিবার স্বজনের খোঁজে সাধারণ ডায়েরী করেছে কুষ্টিয়া মডেল থানায়।

 

মঙ্গলবার বেলা ৩টায় নিখোঁজ হবিবারের স্ত্রী কল্পনা খাতুন(৩৮) স্বামীর সন্ধানে এই সাধারণ ডায়েরী করেন। ডায়েরী নং ৫৫৮, তারিখ: ০৯/০২/২০২১। সাধারণ ডায়েরীতে কল্পনা খাতুন যা বলেছেন, ‘আমি মোছাঃ কল্পনা খাতুন(৩৮),স্বামী- মোঃ হাবিবুর রহমান(৪৮) সাং- হাটশ হরিপুর, ডাকঘর- হাটশ হরিপুর, গত ০৮/০২/২১ খিধঃ তারিখ অনুমান দুপুর ১২.০০ ঘটিকার সময় ভ্যান গাড়ী মেরামত করিবার উদ্দেশে’ আমাদের নিজ বাড়ি হইতে বাহির হইয়া যায়। অতঃপর সে পূনরায় বাড়িতে ফিরিয়া আসে নাই। ইহার পর হইতে আমাদের আতœীয়-স্বজন ও অন্যান্য ̈ প্রতিবেশীর বাড়িতেসহ সম্ভাব্য স্থানে তাহার খোঁজ খবর করিয়াও অদ্য ০৯/০২/২১ খিঃ তারিখ পর্যন্ত খোঁজ পাওয়া সম্ভব হয় নাই। বর্তমানেও সম্ভাব হয় নাই।

 

 

সকল স্থানে তাহাকে খোঁজাখুজি অব্যাহত রহিয়াছে। এমতাবস্থায় আপনার থানায় একখানা সাধারণ ডায়েরী করা আবশ্যক হইতেছে। মোঃ হাবিবুর রহমান এর দৈহিক বর্ণনা- বয়স- ৪৮ বৎসর, গায়ের রং- শ্যামলা, মুখোমন্ডল- লম্বাকার, উচ্চতা- ৫ ফুট ৩ ইঞ্চি, ব্যবহৃত পোষাক- নীল রঙের ফুল হাতা গেঞ্জি পরনে ট্রাউজার। কোন সহৃদয় ব্যক্তি শ্রবণ প্রতিবন্ধী ভ্যানচালক হবিবার রহমানের(৪৮)র কোন সন্ধান বা খোঁজ পেলে দয়া করে পরিবারের কাছে জানানোর বিনীত অনুরোধ জানিয়েছেন কল্পনা খাতুন।






নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....







© All rights reserved © 2015 thekushtiareport24.com

Design & Developed By : Anamul Rasel