বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুষ্টিয়ায় ট্রাফিক অফিস পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম দৌলতপুরে  ফেন্সিডিলসহ মাদক কারবারি  আটক ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ -জনপ্রশাসন প্রতিমন্ত্রী মিরপুরে জাতীয় নারী জোটের কর্মীসভা অনুষ্ঠিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়াসহ সারাদেশে ট্রাক/পিকআপ-এ চলছে ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি করোনা কাবু করতে টিকা, দুর্নীতি দমন করতে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-হাসানুল হক ইনু এমপি মাথাভাঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার মেহেরপুরে মুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার র‌্যাবের অভিযানে দৌলতপুরে বোমা বিষ্ফোরণ মামলার আসামী আশিক গ্রেফতার

দৌলতপুরে অস্ত্র ও গুলি সহ দুই চোরাকারবারী আটক

নিজস্ব প্রতিনিধি: / ১৮৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৯ pm

কুষ্টিয়ার দৌলতপুরে অস্ত্র, গুলি ও মাদকসহ সোহেল (২০) ও সাগর (২০) নামে দুই চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। রোববার দিবাগত রাত ১২টার দিকে সীমান্ত সংলগ্ন প্রাগপুর ইউনিয়নে শকুনতলা নামক স্থান থেকে তাদের আটক করা হয়। সোমবার তাদের দৌলতপুর থানায় সোপর্দ করা হয়।

 

বিজিবি জানায়, অস্ত্র ও মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির ঠোটারপাড়া ক্যাম্পের হাবিলদার সিরাজের নেতৃত্বে বিজিবির একটি টিম সেখানে অভিযান চালায়। এ সময় আটককৃতদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ২০ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। সোহেল জামালপুর গ্রামের মিল্টন আলী ও সাগর একই গ্রামের ইব্রাহিমের ছেলে। তাদের বিরুদ্ধে হত্যাসহ মাদক চোরাচালানের মামলা রয়েছে।

Advertisements




এ জাতীয় আরো খবর ....




ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ