বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুষ্টিয়ায় ট্রাফিক অফিস পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম দৌলতপুরে  ফেন্সিডিলসহ মাদক কারবারি  আটক ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ -জনপ্রশাসন প্রতিমন্ত্রী মিরপুরে জাতীয় নারী জোটের কর্মীসভা অনুষ্ঠিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়াসহ সারাদেশে ট্রাক/পিকআপ-এ চলছে ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি করোনা কাবু করতে টিকা, দুর্নীতি দমন করতে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-হাসানুল হক ইনু এমপি মাথাভাঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার মেহেরপুরে মুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার র‌্যাবের অভিযানে দৌলতপুরে বোমা বিষ্ফোরণ মামলার আসামী আশিক গ্রেফতার

দৌলতপুরে গাছের কাঁঠাল পাড়ার জেরে বৃদ্ধ খুন, একজন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি / ১৬২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১, ৫:৪৮ pm

কুষ্টিয়ার দৌলতপুরে গাছের কাঁঠাল পাড়ার অপরাধের জেরে ইসলাম মন্ডল নামে ষাটোর্ধ্ব বয়সী এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের বেগুনবাড়িয়া গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়েরের পর ওই রাতেই এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দৌলতপুর উপজেলার বেগুনবাড়িয়া গ্রামের ইসলাম মন্ডল প্রতিবেশী গাজিউর রহমানের গাছ থেকে বৃহস্পতিবার দুপুরের দিকে একটি কাঁঠাল পাড়েন। এই কাঁঠাল পাড়ার ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দ্ব›দ্ব দেখা দেয়। এ সময় উভয়পক্ষের লোকজন তুমুল বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে গাজিউর রহমানের লোকজন ইসলাম মন্ডলকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেন। স্বজনরা মুমূর্ষ অবস্থায় তাকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর অবস্থার অবনতি হওয়ায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। ইসলাম মন্ডল (৬২) নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ওই এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

 

এদিকে, নিহত ইসলাম মন্ডলের শ্যালক শুকুর আলী বাদী হয়ে ১১ জনকে আসামি করে বৃহস্পতিবার রাতে দৌলতপুর থানায় একটি মামলা করেছেন। মামলা দায়েরের পরপরই এই মামলার তিন নম্বর আসামি গাজিউর রহমানকে (৫৫) রাতেই গ্রেফতার করে পুলিশ।

 

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন জানান, গাছের কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে খুনের ঘটনার সুত্রপাত। এ ঘটনায় এক আসামীকে গ্রেফতার করা গেলেও অভিযুক্ত অন্য আসামিরা আত্মগোপন করেছে। তাদের গ্রফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Advertisements




এ জাতীয় আরো খবর ....




ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ