বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ -জনপ্রশাসন প্রতিমন্ত্রী মিরপুরে জাতীয় নারী জোটের কর্মীসভা অনুষ্ঠিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়াসহ সারাদেশে ট্রাক/পিকআপ-এ চলছে ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি করোনা কাবু করতে টিকা, দুর্নীতি দমন করতে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-হাসানুল হক ইনু এমপি মাথাভাঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার মেহেরপুরে মুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার র‌্যাবের অভিযানে দৌলতপুরে বোমা বিষ্ফোরণ মামলার আসামী আশিক গ্রেফতার নবীন প্রবীণ সাংবাদিকের মিলন মেলায় পরিণত কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নির্বাচনী প্যানেল ও ইশতেহার প্রকাশ কয়েকদিনের বৃষ্টিতে মেহেরপুরে কাঁচা মরিচের বাজার মূল্য উর্ধগতি

দৌলতপুরে সাবেক এম.পি আফাজ উদ্দিনের দাফন সম্পন্ন

দৌলতপুর প্রতিনিধি : / ২১৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৬:৩৪ pm
সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদ

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি, সাবেক এম.পি বাংলাদেশ আওয়ামীলীগ দৌলতপুর উপজেলা শাখার সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ আফাজ উদ্দিন বিশ্বাস ১৮ জুলাই রবিবার রাত ১.৪০ ঘটিকায় ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী এবং সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা গভীর ভাবে শোকাহত হন।

 

 

এলাকার জনগণ মহান রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করেন, মহান আল­াহতালা উনাকে বেহেস্ত নসিব করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। রবিবার বাদ আছর তারাগুনিয়া ফুটবল মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়, নামাজে জানাযা শেষে তাকে পরিবারিক গোরস্থানে স্ত্রীর পাশে দাফন করা হয়,মৃত্যু কালে তিনি ৩ পুত্র ৪ কন্যা সহ অশংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।। হাজার হাজার নেতা কর্মী ও সাধারণ মানুষ জানাজায় অংশ গ্রহণ করেন।

 

 

সাবেক এমপি আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধূরী জানাজায় অংশ গ্রহণ করেন, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের আত্বার মাগফেরাত কামনা করেন।

 

 

প্রকাশ বর্তমান উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুনের মা ও আফাজ উদ্দীনের স্ত্রী মনোয়ারা বেগম আলো (৬৫) বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৮ জুলাই বৃহস্পতিবার সকাল ০৬ঃ১০ মিনিটে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। তিনিরা উভয়ে কোরোনা ভাইরাসের আক্রান্ত হয়ে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ ভর্তি হন ও নিবিড় পর্যবেক্ষণে ছিলেন, এবং ঐ হাসপাতালে ইন্তেকাল করেছেন।

 

 

উলে­খ্য গত ২৩ জুন কোরোনা ভাইরাসে আক্রান্ত হয়ে, দৌলতপুর সাবেক এমপি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দীন আহাম্মেদ ও তার স্ত্রী মনোয়ারা বেগম আলো ঢাকার (পিজি হাসপাতালে) বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কলেজ হাসপাতালে আই.সি.ইউ’তে চিকিৎসাধীন ছিলেন, মনোয়ারা বেগম মারা যাওয়ার পরে আফাজ উদ্দীনকে স্কয়ার হাসপাতালে ভর্তি করেন।

 

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন ব্যক্তিত্ব কুষ্টিয়া জেলার মাটি ও মানুষের নেতা জননেতা মাহবুব আলম হানিফ সাহেব এর আস্থাভাজন ব্যক্তিত্ব ছিলেন সাবেক সংসদ সদস্য, দৌলতপুর উপজেলার বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জননেতা আফাজ উদ্দিন বিশ্বাস।

 

Advertisements




এ জাতীয় আরো খবর ....




ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ