1. raselahamed29@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:




পুলিশি বাধায় পণ্ড হয়ে গেল আল্লারদর্গার কল্যাণপুরীর দরবার শরীফ

নিজস্ব প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ৪৬৯ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার দৌলতপুরের আল্লারদর্গার কল্যাণপুরে অবস্থিত কল্যাণপুরী দরবার শরীফ,সেখানে কোন প্রকার প্রশাসনিক অনুমিত ছাড়াই দরবারে বাৎসরিক মাহফিল অনুষ্ঠিত করার চেষ্টাকালে পুলিশি বাধায় পন্ডু হয় বাৎসরিক মাহফিল।

 

 

 

প্রতিবারের মতো এবারো অনুষ্ঠিত হওয়া বাৎসরিক মাহাফিলের আয়োজন সম্পর্ন করার লক্ষে বিভিন্ন এলাকা থেকে লোকজন আসলে পুলিশি বাধার মুখে পড়ে তারা এবং অনেককেই রাস্তা থেকেই ফিরিয়ে দেওয়া হয়।

 

 

 

মাহাফিল বন্ধ করার কারন হিসেবে প্রশাসনের কর্তা ব্যাক্তিরা উল্লেখ করেন বাংলাদেশ করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ চলছে আর এমন অবস্থায় দরবারে আসা লোকজন কোন প্রকার শারীরিক দূরত্ব না মেনেই যোগ দেয় মাহাফিলে, চালু করা হয় মাহফিলের আনুষ্ঠানিকতা। বেশিরভাগ লোকজনের মুখেও ছিলোনা মাক্স

 

 

 

এমন খবরে কুষ্টিয়া জেলা প্রশাসন ও কুষ্টিয়া জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদ্বয়ের নির্দেশে দৌলতপুর উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা মোছাঃ শারমিন আক্তার ও দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল আলম, কল্যাণপুর দরবার শরীফে সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত হয়।

 

 

সেখানে তারা উপস্থিত হওয়ার পরে মাহফিলের সমস্ত আয়োজন বন্ধ করে দেওয়ার নির্দেশ প্রদান করে ও বিভিন্ন এলাকা থেকে আসা লোকজনকে নিরাপদ স্থানে চলে যাওয়ার জন্য বলেন, দৌলতপুরে কর্মরত প্রশাসনের দুই কর্মকর্তা।






নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....







© All rights reserved © 2015 thekushtiareport24.com

Design & Developed By : Anamul Rasel