রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কু্ষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাধারন সম্পাদক সোহেল রানা’র ছোট বোনের দাফন সম্পন্ন কুষ্টিয়া ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিককে হত্যার উদ্দেশ্যে গুলি চালায় খলিসাকুন্ডির মসজিদে মসজিদে পবিত্র ঈদুল আজহার জামাত খলিসাকুন্ডি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক রমজান আলী আর নেই দৌলতপুরে সাবেক এম.পি আফাজ উদ্দিনের দাফন সম্পন্ন সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক দৌলতপুরে পুলিশের অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে হানিফ এমপি’র শোক আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক কুষ্টিয়ায় মুজিব শতবর্ষে বৃক্ষ নিধনের প্রতিবাদে বিশাল মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

পুলিশ সুপার খাইরুল আলমের হাতে মাইক সচেতন হচ্ছে কুষ্টিয়া

নিজস্ব প্রতিবেদক : / ১৯৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১, ১২:১৮ am

কুষ্টিয়ায় বিশ্ব বিধবংসী করোনা ভাইরাস প্রতিরোধে কুষ্টিয়ায় যোগদানের প্রথম দিন থেকেই পুলিশ সুপার খাইরুল আলম মাস্ক হাতে শহরের বিভিন্ন সড়কে পথচারী, পরিবহনের যাত্রী ও রাস্তার পাশের বাড়ি বাড়ি নিজ হাতে মাস্ক বিতরন করেন। কঠোর লকডাউন শুরুর প্রথম দিন থেকেই তিনি হাতে মাইক নিয়ে ছুটছেন শহরের এ প্রান্ত থেকে ওপ্রান্ত। আবিস্কার করেছেন শহরের প্রবেশ মুখের ৭টি পয়েন্ট। সেখানে পুলিশের সার্বক্ষনিক কঠোর পাহারা বসিয়েছেন।

 

 

 

এছাড়াও তিনি শহরে একাধিকবার জনসচেতনতার জন্য জেলা পুলিশের র‌্যালী ও নিজ হাতে প্রচারপত্র বিতরণ করেন। বর্তমানে রাত পোহালেই তিনি জেলা পুলিশের টিম নিয়ে করোনা প্রতিরোধে নিজেই মাঠে নামছেন। পুলিশ সুপারের প্রতিদিন একাধিকবার মাঠে নামার কারনে দিনে দিনে মানুষ সচেতন হচ্ছে। প্রথম দিকে শহরে যে পরিমান মানুষের, গণপরিবহনের চলাচল ছিলো তা এখন নেই বললেই চলে। রুগী পরিবহন এবং নিত্য প্রয়োজনীয় পন্য ক্রয় ছাড়া কোন মানুষকে বাইরে দেখা যাচ্ছে না। পুলিশ সুপার যে এলাকায় যাচ্ছেন সেই এলাকা যেন অঘোষিত কারফিউ পরিণত হচ্ছে। মানুষের মধ্যে ব্যাপক জনসচেতনতা সৃষ্টি হচ্ছে। গতকাল কুষ্টিয়া শহরের প্রবেশমুখ হরিপুর সেতু উত্তর দিকের চেক পোষ্ট পরিদর্শন, ছয় রাস্তার মোড় সহ শহরের বিভিন্ন এলাকা পরিদর্শন এবং জনসচেতনতামূলক নিজ হাতে মাইক নিয়ে প্রচারনা চালান।

 

 

 

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফরহাদ হোসেন খান, অতিরিক্ত পু্লশি সুপার (সার্কেল) আতিকুল ইসলাম, মডেল থানার ওসি সাব্বিরুল আলম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ