1. raselahamed29@gmail.com : admin :
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরের দুই মাদক ব্যবসায়ী ফেন্সিডিল,গাঁজা ও মাইক্রোসহ খোকসায় পুলিশের অভিযানে আটক দিনে দুপুরে খোকসায় ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংকিং এ দুঃসাহসিক চুরি দৌলতপুরে সৎ ভাইকে গলা কেটে হত্যা দৌলতপুর থানা পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম প্রাগপুরে র‌্যাবের অভিযান: ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আসাদুজ্জামান লিপ্টন আটক ভেড়ামারা সরকারি মহিলা কলেজের কু-প্রস্তাবকারী শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ ভেড়ামারায় সাবেক প্রধান শিক্ষক ফারজানা ইসলাম মিতা করোনায় মৃত্যু কুষ্টিয়া জেলা পুলিশের রায়ট ড্রিল ও আর্মস হ্যান্ডেলিং প্রশিক্ষণ কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইনসহ হরিশংকরপুরের রতন আটক র‌্যাবের অভিযান, দৌলতপুরের মাদক ব্যবসায়ী শিপন আলী ইয়াবাসহ আটক




প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের প্রতিবাদে ও আসামীদের গ্রেফতারের দাবীতে ভেড়ামারায় আওয়ামীলীগের সাংবাদিক সম্মেলন

ভেড়ামারা প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৩ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভার ৯ নং ওয়ার্ডের বামন পাড়া এলাকার প্রবাসীর স্ত্রীকে গনধর্ষনের প্রতিবাদে ও আসামীদের দ্রæত গ্রেফতারের দাবীতে ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার সময় দলীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

 

 

সাংবাদিক সম্মেলনে ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা প্রশাসনে উদেশ্য বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে ধর্ষকদের গ্রেফতারের দাবী জানান। না হলে কঠোর কর্মসুচী দেওয়া হবে। সাংবাদিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল আলম চুনু ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

 

 

 

উল্লেখ্য, গত ১৪ই ফেব্রæয়ারি রাতে কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভার ৯নং ওয়ার্ডে এক প্রবাসীর গৃহবধূর ঘরে প্রবেশ করে তাকে সংঘবদ্ধ ভাবে গনধর্ষনের অভিযোগে গত সোমবার রাতে ভেড়ামারা থানায় মামলা দায়ের হয়েছে।

 

 

নারী ও শিশু নির্যাতন আইনে দায়েরকৃত এই মামলায় ইয়ামিন খানসহ তার আরও ৪সহযোগিকে আসামি করা হয়েছে। প্রবাসীর গৃহবূকে গনধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং-২৩, তারিখঃ ২২/০২/২০২১ইং।

 






নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....







© All rights reserved © 2015 thekushtiareport24.com

Design & Developed By : Anamul Rasel