বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুষ্টিয়ায় ট্রাফিক অফিস পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম দৌলতপুরে  ফেন্সিডিলসহ মাদক কারবারি  আটক ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ -জনপ্রশাসন প্রতিমন্ত্রী মিরপুরে জাতীয় নারী জোটের কর্মীসভা অনুষ্ঠিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়াসহ সারাদেশে ট্রাক/পিকআপ-এ চলছে ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি করোনা কাবু করতে টিকা, দুর্নীতি দমন করতে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-হাসানুল হক ইনু এমপি মাথাভাঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার মেহেরপুরে মুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার র‌্যাবের অভিযানে দৌলতপুরে বোমা বিষ্ফোরণ মামলার আসামী আশিক গ্রেফতার

বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে হানিফ এমপি’র শোক

প্রেস বিজ্ঞপ্তি: / ১৯৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৩:৫৩ pm

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মাহবু্বউল আলম হানিফ এমপি এক শোক বার্তায় গভীর শোক ও সমবেদনা জানান।

 

তিনি বলেন, আওয়ামীলীগের নানা ঘাত প্রতিঘাত, আন্দোলন সংগ্রামের মধ্য থেকে উঠে আসা তৃনমুলের ত্যাগী ও পরীক্ষিত নেতা আফাজ উদ্দিন আহমেদ। কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগ থেকে শুরু করে আওয়ামীলীগের প্রতিটি আন্দোলন সংগ্রামের তিনি ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একজন নিবেদিত প্রাণ সক্রিয় কর্মী।

 

প্রয়াত আফাজ উদ্দিন আহমেদ দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের দীর্ঘদিন ধরে সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি সভাপতির দায়িত্ব পালন করছিলেন। তিনি দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। ছিলেন জাতীয় সংসদের সদস্য। রাজনৈতিক পরিবারের কর্ণধার হিসেবে নিজের সন্তানদেন বঙ্গবন্ধুর আদর্শের যোগ্যতম কর্মী হিসেবে গড়ে তুলেছেন। তার ছোট ছেলে বর্তমানে দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান। মাত্র কয়েকদিন আগে মরহুম আফাজ উদ্দিন আহমেদের স্ত্রী বিয়োগ হয়েছে। একই সময়ে পিতা ও মাতার মৃত্যু শোক পরিবারের সদস্যদের উপর। যা মেনে নেওয়া খুবই কষ্টকর ও বেদনাদায়ক।

 

 

জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি প্রয়াত বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আফাজ উদ্দিন আহমেদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহপাক তাদের যেন এই শোক সহ্য করা এবং ধৈর্য ধারনের সেই শক্তি প্রদান করেন।

Advertisements




এ জাতীয় আরো খবর ....




ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ