1. raselahamed29@gmail.com : admin :
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরের দুই মাদক ব্যবসায়ী ফেন্সিডিল,গাঁজা ও মাইক্রোসহ খোকসায় পুলিশের অভিযানে আটক দিনে দুপুরে খোকসায় ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংকিং এ দুঃসাহসিক চুরি দৌলতপুরে সৎ ভাইকে গলা কেটে হত্যা দৌলতপুর থানা পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম প্রাগপুরে র‌্যাবের অভিযান: ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আসাদুজ্জামান লিপ্টন আটক ভেড়ামারা সরকারি মহিলা কলেজের কু-প্রস্তাবকারী শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ ভেড়ামারায় সাবেক প্রধান শিক্ষক ফারজানা ইসলাম মিতা করোনায় মৃত্যু কুষ্টিয়া জেলা পুলিশের রায়ট ড্রিল ও আর্মস হ্যান্ডেলিং প্রশিক্ষণ কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইনসহ হরিশংকরপুরের রতন আটক র‌্যাবের অভিযান, দৌলতপুরের মাদক ব্যবসায়ী শিপন আলী ইয়াবাসহ আটক




ভূমিদস্যু ও দখলদারিত্বে অতিষ্ঠ কুষ্টিয়ার হাউজিং, নির্মানাধীন বাড়ি ভাংচুর করে জমি দখলের চেষ্টা

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৭ বার নিউজটি পড়া হয়েছে
নির্মানাধীন বাড়ি ভাংচুর করে জমি দখলের চেষ্টা

কুষ্টিয়ার হাউজিংয়ে ভূমিদস্যু কর্তৃক সদ্য নির্মানাধীন বাড়ি ভাংচুর করে জমি দখলের চেষ্টা করা হয়েছে। শনিবার দুপুর ২টায় শহরের হাউজিং এলাকায় স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের নেতা হাবিবুর রহমান ঘাপ্পির নেতৃত্বে ৬/৭ জনের ভূমিদস্যু গ্রুপ ড.মুহাম্মদ মানজুরুর রহমানের হাউজিং ডি ব্লকের ১৪৫ নং প্লটের নির্মানাধীন বাড়ি ভাংচুর করে জমি দখলের চেষ্টা করে। এ ঘটনায় কুষ্টিয়া সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

 

 

স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড.মানজারুর রহমান ২০১৪ সালে কুষ্টিয়া হাউজিং ডি ব্লকের ১৪৫ নং প্লটের ৭ শতক জমি জেলার কুমারখালির শিউলি বেগমের কাছ থেকে ক্রয় করেন। দীর্ঘদিন পর শনিবার সকালে বাড়ি নির্মানের কাজ শুরু করেন হঠাৎ দুপুর ২টার দিকে স্থানীয় ওয়ার্ড আও্য়ামীলীগ নেতা হাবিবুর রহমান ঘাপ্পির নেতৃত্বে আনোয়ারুর রহমান,নুর ইসলাম,কালাম,টরিক ও সিপাই নামীয় একটি ভূমি দস্যু গ্রুপ অতর্কিত হামলা করে নির্মানাধীন বাড়ি ভাংচুর করে উক্ত জমি দখলের চেষ্টা করে।

 

 

এ সময় তারা শ্রমিকদের বেদম মারধর করে এবং জমি মালিকের স্ত্রী ড. মোছা: মনিরা খাতুনকে হত্যার উদ্দেশ্যে স্বজরে ইট নিক্ষেপ করে আহত ও রক্তাত্ত করে ফেলে। এঘটনায় স্থানীয় লোকজন এগিয়ে আসলে ভুমিদস্য গ্রুপ পালিয়ে যায়।

 

 

এ বিষয়ে জমি মালিক ড. মানজারুর রহমান সাংবাদিকদের বলেন,আমি শিক্ষিত ও সম্মানিত ব্যক্তি ও কুষ্টিয়ার স্থানীয় ব্যক্তি মানুষ না হওয়ায় তারা আমাকে ভয়ভীতি দেখিয়ে চাদা আদায় নতুবা জোরপূর্বক জমি দখলের চেষ্টা করছেন। এ ব্যাপারে আমি আইনগত পদক্ষেপ নিতে সচেষ্ট আছি।

 

 

হামলায় আহত ড. মনিরা খাতুন বলেন,আমরা এখানে জমি ক্রয়ের পরই জানতে পারি,এ এলাকায় চাদাবাজি ভুমিদস্যুতায় তারা ইতিপূর্বে অনেকগুলো ঘটনা ঘটিয়েছে। তাদের অত্যাচারে অতিষ্ঠ পুরো হাউজিং এলাকা।

 






নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....







© All rights reserved © 2015 thekushtiareport24.com

Design & Developed By : Anamul Rasel