1. raselahamed29@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম:




ভেড়ামারায় হেরেছে নৌকা, জিতেছে মশাল

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৩১৪ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিজয়ী হলেন জাসদ সমর্থিত প্রার্থী আনোয়ারুল কবির টুটুল। আজ শনিবার কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। অবাদ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন করতে প্রশাসনের প্রস্তুতি ছিলো ব্যাপক।

ভেড়ামারা পৌরসভায় ৪ জন মেয়র প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। বাংলাদেশ আওয়ামী লীগের মেয়র প্রার্থী, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ভেড়ামারা পৌরসভার মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানার প্রর্তীক নৌকা, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের প্রার্থী ও ভেড়ামারা উপজেলা যুবজোটের সহ-সভাপতি আনোয়ারুল কবির টুটুল প্রর্তীক মশাল, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রার্থী ও ভেড়ামারা উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক শামীম রেজার প্রর্তীক ধানের র্শীষ। স্বতন্ত্র প্রার্থী সোলায়মান চিশতি প্রর্তীক নারিকেল গাছ।

 

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের প্রার্থী ও ভেড়ামারা উপজেলা যুবজোটের সহ-সভাপতি আনোয়ারুল কবির টুটুল মশাল প্রর্তীকে প্রাপ্ত ৮০৩২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব বাংলাদেশ আওয়ামী লীগের মেয়র প্রার্থী, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ভেড়ামারা পৌরসভার মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা নৌকা প্রাপ্ত ৫৬৩৪ ভোট। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রার্থী ও ভেড়ামারা উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক শামীম রেজার ধানের র্শীষ প্রর্তীক ভোট পেয়ে ৮৪১। স্বতন্ত্র প্রার্থী সোলায়মান চিশতি নারিকেল গাছ প্রর্তীকে ভোট পেয়েছে ১১৭।

ভেড়ামারা পৌরসভা নির্বাচনে ২৩৩৮ ভোটের ব্যাবধানে মেয়র পদে বিজয়ী হলেন জাসদ সমর্থিত প্রার্থী আনোয়ারুল কবির টুটুল।

 






নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....







© All rights reserved © 2015 thekushtiareport24.com

Design & Developed By : Anamul Rasel