শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কু্ষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাধারন সম্পাদক সোহেল রানা’র ছোট বোনের দাফন সম্পন্ন কুষ্টিয়া ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিককে হত্যার উদ্দেশ্যে গুলি চালায় খলিসাকুন্ডির মসজিদে মসজিদে পবিত্র ঈদুল আজহার জামাত খলিসাকুন্ডি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক রমজান আলী আর নেই দৌলতপুরে সাবেক এম.পি আফাজ উদ্দিনের দাফন সম্পন্ন সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক দৌলতপুরে পুলিশের অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে হানিফ এমপি’র শোক আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক কুষ্টিয়ায় মুজিব শতবর্ষে বৃক্ষ নিধনের প্রতিবাদে বিশাল মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

ভ্যাক্সিন নিয়ে বিএনপি নেতাদের বক্তব্য অরুচিকর ও নীচু মনের পরিচয় – কুষ্টিয়ায় মাহবুব উল আলম হানিফ এমপি

নিজস্ব প্রতিনিধি: / ১৫১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১, ১:০৮ pm

ভ্যাক্সিন নিয়ে বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলামের মন্তব্য প্রসঙ্গে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, ‘ভ্যাক্সিন নিয়ে বিএনপি নেতাদের বক্তব্য অত্যন্ত অরুচিকর ও নীচু মনের পরিচয়। সরকারের লক্ষ্য ছিলো ভ্যাক্সিন আবিষ্কার হওয়ার পর যত দ্রæততম সময়ের মধ্যে এই ভ্যাক্সিনটা জনগনের মাঝে পৌছে দেয়া যায়। ভ্যাক্সিনটা যাতে দেশে আনা যায় সেজন্য উদ্যোগ নেয়া হয়েছিলো, তখন থেকেই আমরা দেখেছি মাননীয় প্রধানমন্ত্রীর এই উদ্যোগকে নিয়ে আমাদের দেশের তথাকথিত বিরোধী দল যারা জনবিচ্ছিন্ন সেই বিএনপি এবং তার সহযোগীরা নানা সময়ে নানা ধরণের অপ্রাসঙ্গিক ও বিভ্রান্তিমূলক এবং অরুচিকর কথাবার্তা বলা শুরু করে। তারা প্রথমে বলেছিলো ভ্যাক্সিন আসবেনা ভ্যাক্সিন নিয়ে সরকার তালবাহানা করছে, এভাবে নানা কথা বলেছে, ভ্যাক্সিন এসে গেছে দেশে, ভ্যাক্সিন আসার পরে তা কে আগে নিবে কে পরে নিবে এসব নিয়ে কথা হচ্ছে।

 

 

এমনকি এই ভ্যাক্সিনের বিষয়ে মির্জা ফখরুল সাহেব যে সমস্ত কথা বলেছেন এটা অত্যন্ত অরুচিকর এবং নি¤œমনের পরিচয় দিয়েছেন। ভ্যাক্সিন নেয়ার দায়িত্ব জনগণের সকলের, ভ্যাক্সিন সরকার বের করেছে জনগনের কাছে পৌছে দেয়ার জন্য। যার যখন ইচ্ছে হবে সে তখন ভ্যাক্সিন নেবেন, কেউ ইচ্ছা করলে প্রথম দিকে নিতে পারে, আবার কেউ ইচ্ছা করলে পরবর্তীতেও নিতে পারেন। কিন্তু আমি না নিয়ে দেশের প্রধানমন্ত্রীকে আগে ভ্যাক্সিন নিতে হবে এই কথা বলা অত্যন্ত নীচু রাজনৈতিক মানষিকতার পরিচয় রহন করে।

 

 

 

ফখরুল ইসলামের মন্তব্যে হানিফ আরো বলেন, এর মধ্যদিয়ে যেটা প্রমানিত হয়েছে- যে বিএনপি একটা অত্যন্ত নি¤œমানের রাজনৈতিক দল হিসেবে জনগনের কাছে পরিচিত হয়েছে। আসলে বিএনপি আজ পর্যন্ত সরকারের বিরুদ্ধে নালিশ করা ছাড়া কোন পজিটিভ কথা বলেছে ? কেউ শুনেছে দেশের জনগণ ? তারা তো শুরু থেকেই সরকারের বিরুদ্ধে নালিশীই করে আসছে। এজন্য অনেকেই এখন বিএনপিকে নালিশী পার্টি বলে।

 

 

 

 

রবিবার বেলা ১১টায় কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী মনজুর কাদিরের সভাপতিত্বে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত বৈশি^ক অতিমারি কোভিড-১৯ পরিস্থিতি মোকাবিলায় টিকাদান সম্পর্কিত জনসচেতনতা সৃষ্টি এবং কলেজের উন্নয়ন কার্যক্রম বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদানকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় সেখানে কলেজের শিক্ষকমন্ডলী ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ