বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুষ্টিয়ায় ট্রাফিক অফিস পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম দৌলতপুরে  ফেন্সিডিলসহ মাদক কারবারি  আটক ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ -জনপ্রশাসন প্রতিমন্ত্রী মিরপুরে জাতীয় নারী জোটের কর্মীসভা অনুষ্ঠিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়াসহ সারাদেশে ট্রাক/পিকআপ-এ চলছে ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি করোনা কাবু করতে টিকা, দুর্নীতি দমন করতে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-হাসানুল হক ইনু এমপি মাথাভাঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার মেহেরপুরে মুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার র‌্যাবের অভিযানে দৌলতপুরে বোমা বিষ্ফোরণ মামলার আসামী আশিক গ্রেফতার

মিরপুরে ছোট ভাইয়ের দুটি গরু বিষ প্রয়োগে হত্যা করে নিজেই থানায় জিডি করে, বড় ভাই আটক

Reporter Name / ৩৩৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১, ১০:০০ pm
বড় ভাই আটক

কুষ্টিয়ায় পূর্বশত্রুতার জের ধরে আপন ছোট ভাইয়ের দুটি গরুকে বিষ প্রয়োগে হত্যা করে বড় ভাই নিজেই থানায় জিডি করেন।এ ঘটনায় বড় ভাইকে আটক করেছে পুলিশ। আটককৃত মোঃ আনোয়ার পারভেজ (৩৬) কুষ্টিয়া জেলার মিরপুর থানার মজলিশপুর গ্রামের অজের আলী ফকিরের ছেলে।

 

 

শনিবার দুপুরে কুষ্টিয়া জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার সুপার (এসপি) মোঃ খাইরুল আলম এ তথ্য জানিয়েছেন।

পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন

 

এ সময় তিনি আরো জানান, কুষ্টিয়া জেলার মিরপুর থানার মজলিশপুর গ্রামের বাসিন্দা মোঃ রফিকুল ইসলাম গত ১৪ জুলাই প্রতিদিনের মতো রাতের খাবার শেষে রাত ৮ টার দিকে তার বসত বাড়ীর গোয়াল ঘরের তালা বন্ধ করে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পরদিন ১৫ জুলাই ঘুম থেকে উঠে সকাল ৬ টার দিকে গোয়াল ঘরে গিয়ে দেখেন তার লাল রংয়ের গরু দুটি মৃত অবস্থায় পড়ে আছে। এ বিষয়ে ১৭ জুলাই সকালে মিরপুর থানায় একটি অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন।মামলা নং ১০। এরই ধারাবাহিকতায় কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলমের নির্দেশে মিরপুর থানার একটি চৌকষ টিম তদন্ত কালীন সময়ে বাদীর আপন বড় ভাই  আনোয়ার পারভেজকে জিজ্ঞাবাদের জন্য আটক করে।

 

জিজ্ঞাবাদের এক পর্যায়ে মোঃ আনোয়ার পারভেজ গরু হত্যার বিষয়টি স্বীকার করে জানায়, দীর্ঘ দিন যাবত তার ছোট ভাই মামলার বাদী রফিকুল ইসলামের সাথে জায়গা- জমি এবং টাকা-পয়সা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব থাকায় আসামী আনোয়ার পারভেজ ঘটনার ৫/৭ দিন পূর্ব থেকে বাদীকে ক্ষতি করার পরিকল্পনা করে।

 

সে মোতাবেক গত ১৪ জুলাই বিকাল ৫ টার দিকে পার্শ্ববর্তী ধুবইল ইউনিয়নের মিজান মোড়ে একটি কীটনাশকের দোকান থেকে ১১০ টাকায় ২৯ টি গ্যাস ট্যাবলেট ক্রয় করে এবং রাত ৮ টার দিকে তার ছোট ভাই ঘুমিয়ে পড়লে রাত সাড়ে ১০ টার দিকে কৌশলে আনোয়ার পারভেজ তার ভাইয়ের গোয়াল ঘরে রাতের আধারে প্রবেশ করে গরুর খাবারের চাড়ার মধ্যে ৪ টি গ্যাসের ট্যাবলেট ঘাসের সাথে মিশিয়ে দেয়। বাকী ট্যাবলেট গুলো বাড়ীর পাশের পুকুরে ফেলে দিয়ে নিজের ঘরে এসে ঘুমিয়ে পড়ে।

পরের দিন ভোরে ছোট ভাই রফিকুল ইসলাম ও তার স্ত্রী গোয়াল ঘরে যেয়ে গরু দুটি মৃত দেখতে পেয়ে ডাক-চিৎকার দিতে থাকলে আসে পাশের লোকজন এসে বিষয়টি দেখে ফেলে। পরে আসামী আনোয়ার পারভেজ উক্ত ঘটনা থেকে নিজের দ্বায় এড়াতে গরুর মালিককে না জানিয়ে মিরপুর থানায় একটি জিডি করেন।

 

এসপি মোঃ খাইরুল আলম আরো জানান, এ ঘটনায় আটক আসামী মোঃ আনোয়ার পারভেজকে আদালতে প্রেরন করা হয়েছে।আসামী আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। আদালত আসামীকে জেল হাজতে পাঠিয়েছে।

Advertisements




এ জাতীয় আরো খবর ....




ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ