রবিবার, ২৫ জুলাই ২০২১, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কু্ষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাধারন সম্পাদক সোহেল রানা’র ছোট বোনের দাফন সম্পন্ন কুষ্টিয়া ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিককে হত্যার উদ্দেশ্যে গুলি চালায় খলিসাকুন্ডির মসজিদে মসজিদে পবিত্র ঈদুল আজহার জামাত খলিসাকুন্ডি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক রমজান আলী আর নেই দৌলতপুরে সাবেক এম.পি আফাজ উদ্দিনের দাফন সম্পন্ন সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক দৌলতপুরে পুলিশের অভিযানে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে হানিফ এমপি’র শোক আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুতে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের শোক কুষ্টিয়ায় মুজিব শতবর্ষে বৃক্ষ নিধনের প্রতিবাদে বিশাল মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

মেহেরপুরে একই দিনে পৃথক দূর্ঘটনায় ৩ জন নিহত : ৭ জন আহত

গাংনী প্রতিনিধি: / ২২৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১, ৭:৩৬ pm

মেহেরপুরের বিভিন্ন এলাকায় পৃথক ঘটনায় ৩জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে ৭জন। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) ভিন্ন সময়ে হতাহতের ঘটনা ঘটেছে।

 

 

বৃহস্পতিবার বিকেলে মেহেরপুর জেলার গাংনী উপজেলার পশ্চিম মালসাদহ গ্রামে পুকুরের পানিতে ডুবে রফিকুল ইসলাম রফিক (৫০) নামের এক যাত্রাশিল্পী আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তার শারীরিক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল কলেজ চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত রফিক পশ্চিম মালসাদহ গ্রামের এলাহী বকসের ছেলে। সে পেশায় একজন যাত্রাশিল্পী ছিলেন।

পারিবারিক সূত্র জানায়,রফিকের মৃগী রোগ ছিল। রোগের কারণে অসুস্থ হয়ে সে পানি ডুবে মারা গেছে।

অন্যদিকে বৃহস্পতিবার বিকেলে গাংনী উপজেলার চেংগাড়া বাজারে একটি দ্রুতগামি বাস ও ট্রাকের ধাক্কায় মোলাম হোসেন (৪৭) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। নিহত মোলাম কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার নাটনাপাড়া গ্রামের মৃত আফেল মন্ডলের ছেলে।
বৃহস্পতিবার বিকেলে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর চেংগাড়া বাজারে নিহতের ঘটনা ঘটে। এসময় তার খালাতো ভাই একই গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য তোইজ উদ্দীন (৫০) আহত হয়।

নিহতের খালাতো ভাই তোইজ উদ্দীন জানান গাংনী উপজেলা শহরে আমার নির্মাণাধীন বাড়িতে মোলাম কাজ করছিল। কাজ শেষে তাকে একটি মোটরসাইকেলে নিয়ে গাংনী শহর থেকে বাড়ি ফিরছিলাম। আমরা চেংগাড়া বাজারের কাছে পৌঁছালে,বিপরীত দিক থেকে একটি বাস ও একটি ট্রাক দ্রুত বেগে আসছিল। এসময় বাসের ধাক্কায় আমরা দু’জনে সড়কে ছিটকে পড়লে,পাশ দিয়ে যাওয়া ট্রাকটির নিচে পড়ে মোলাম নিহত হয়। এসময় আমি আঘাতপ্রাপ্ত হই। মোলাম বেঁচে আছে ভেবে স্থানীয় লোকজন তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে,কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে বৃহস্পতিবার দুপুরে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের কুলপালা নামক স্থানে বঁাশের সলি বোঝায় লাটাহাম্বার গাড়ি উল্টে আজিবার রহমান (৫৫) নামের এক লাটাহাম্বার চালক নিহত হয়েছে। নিহত আজিবার মেহেরপুর সদর উপজেলার বলিয়ারপুর গ্রামের ওয়াজ বকসের ছেলে।
আজিবার সলি নিয়ে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আসমানখালী বাজারে যাওয়ার সময় গাড়ি উল্টে ঘটনাস্থলেই নিহত হন।
এছাড়াও বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার তেরাইল-জোড়পুকুরিয়া ডিগ্রী কলেজের সামনে যাত্রীবাহি দূরপাল্লার বাস নিয়ন্ত্রণ হারিয়ে হেলপারসহ ৭জন আহত হয়। আহতরা হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি রয়েছেন।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ