বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ -জনপ্রশাসন প্রতিমন্ত্রী মিরপুরে জাতীয় নারী জোটের কর্মীসভা অনুষ্ঠিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়াসহ সারাদেশে ট্রাক/পিকআপ-এ চলছে ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি করোনা কাবু করতে টিকা, দুর্নীতি দমন করতে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-হাসানুল হক ইনু এমপি মাথাভাঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার মেহেরপুরে মুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার র‌্যাবের অভিযানে দৌলতপুরে বোমা বিষ্ফোরণ মামলার আসামী আশিক গ্রেফতার নবীন প্রবীণ সাংবাদিকের মিলন মেলায় পরিণত কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নির্বাচনী প্যানেল ও ইশতেহার প্রকাশ কয়েকদিনের বৃষ্টিতে মেহেরপুরে কাঁচা মরিচের বাজার মূল্য উর্ধগতি

মেহেরপুরে দুর্বৃত্তদের গুলিতে ব্যাংক কর্মকর্তা নিহত

গাংনী প্রতিনিধি: / ৫০৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১, ৫:১৩ pm

মেহেরপুরের গাংনী উপজেলার গাড়াডোব খোকসা ইসলামনগর মাঠের সড়কে দুর্বৃত্তদের গুলিতে কোমরপুর সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলাম (৩২)কে গুলি করে হত্যা করেছে ছিনতাইকারী একটি চক্র। বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত খাদেমুল ইসলাম মেহেরপুর জতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিলে পথের মধ্যেই তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান ,গাংনীর আমঝুপিতে যাওয়ার পথে ইসলামনগর মাঠের একটি অ্যাপাচি আরটি আর মোটরসাইকেলে তিনজন হেলমেট পরিহিত ব্যক্তি এসে তাকে গুলি করে টাকার ব্যাগটি ছিনতাইয়ের চেষ্টা করে।এ সময় ব্যাংক কর্মকর্তার আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পথের মধ্য তার মৃত্যু হয়।

এব্যাপারে গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমান জানান, বিষয়টি শুনেছি ঘটনাস্থল পরিদর্শন করে জড়িত দুর্বৃত্তদের সনাক্তের চেষ্টা চলছে।

Advertisements




এ জাতীয় আরো খবর ....




ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ