1. raselahamed29@gmail.com : admin :
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:২৪ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরের দুই মাদক ব্যবসায়ী ফেন্সিডিল,গাঁজা ও মাইক্রোসহ খোকসায় পুলিশের অভিযানে আটক দিনে দুপুরে খোকসায় ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংকিং এ দুঃসাহসিক চুরি দৌলতপুরে সৎ ভাইকে গলা কেটে হত্যা দৌলতপুর থানা পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম প্রাগপুরে র‌্যাবের অভিযান: ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আসাদুজ্জামান লিপ্টন আটক ভেড়ামারা সরকারি মহিলা কলেজের কু-প্রস্তাবকারী শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ ভেড়ামারায় সাবেক প্রধান শিক্ষক ফারজানা ইসলাম মিতা করোনায় মৃত্যু কুষ্টিয়া জেলা পুলিশের রায়ট ড্রিল ও আর্মস হ্যান্ডেলিং প্রশিক্ষণ কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইনসহ হরিশংকরপুরের রতন আটক র‌্যাবের অভিযান, দৌলতপুরের মাদক ব্যবসায়ী শিপন আলী ইয়াবাসহ আটক




যাচায়-বাছাই’য়ে অনিয়ম দূর্নীতির অভিযোগ তুলে কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৩ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া কুমারখালী উপজেলায় বিধি বহির্ভুত কমিটি কর্তৃক মুক্তিযোদ্ধা যাচায়-বাছাইয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন মুক্তিযোদ্ধারা। মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা চত্বরস্থ মুক্তিযোদ্ধা কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ তোলেন স্থানীয় মুক্তিযোদ্ধারা।

 

 

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা রহুল আজম বলেন, ঘোষিত পরিপত্রের শর্তানুযায়ী যুদ্ধকালিন কমান্ডারদের নিয়ে যাচাই বাছাই কমিটি গঠনের কথা থাকলেও এখানে তা মানা হয়নি বলেই সেখানে প্রকৃত মুক্তিযোদ্ধা যাচাই বাছাই নিয়ম বহিভর্ৃুত ও পক্ষপাতমূলক হচ্ছে। এছাড়াও কমিটির অন্যান্য সাক্ষী সদস্যদের সাক্ষরকেও মূল্যায়ন করা হচ্ছে না বলে সুনির্দিষ্ট অভিযোগ আছে। অন্যদিকে যুদ্বকালিন কমান্ডার যে সাক্ষ্যসহ প্রমানিক কাগজ পত্র দিয়েছেন সেগুলিও মূল্যায়ন করা হচ্ছেনা। যে কারণে জীবনের শেষ পর্যায়ে এসে প্রকৃত মুক্তিযোদ্ধাদের নিয়ে এমন টানা হেচড়ায় তারা মানসিক ভাবে চরম বিপর্যস্ত ও অসম্মান বোধ করছেন বলে অবিভযোগ মুক্তিযোদ্ধাদের।

 

 

সংবাদ সম্মেলনে উপস্থিত মুক্তিযোদ্ধারা অবিলম্বে এ কমিটি বাতিল করে যুদ্ধকালিন কমান্ডারদের নিয়ে নতুন করে কমিটি গঠন পূর্বক যথাযথ নিয়ম মেনে মুক্তিযোদ্ধা যাচাই বাছাইয়ের দাবি জানান। অন্যথায় দাবি আদায়ে তারা আমরণ অনশনে বসার মতো কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন। এ সময় মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, মহিদুল আলম, মনছুর আলী, আব্দুল মান্নান সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন।

 






নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....







© All rights reserved © 2015 thekushtiareport24.com

Design & Developed By : Anamul Rasel