বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ -জনপ্রশাসন প্রতিমন্ত্রী মিরপুরে জাতীয় নারী জোটের কর্মীসভা অনুষ্ঠিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুষ্টিয়াসহ সারাদেশে ট্রাক/পিকআপ-এ চলছে ৭২ ঘন্টা কর্মবিরতি কুষ্টিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি করোনা কাবু করতে টিকা, দুর্নীতি দমন করতে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে-হাসানুল হক ইনু এমপি মাথাভাঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার মেহেরপুরে মুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার র‌্যাবের অভিযানে দৌলতপুরে বোমা বিষ্ফোরণ মামলার আসামী আশিক গ্রেফতার নবীন প্রবীণ সাংবাদিকের মিলন মেলায় পরিণত কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নির্বাচনী প্যানেল ও ইশতেহার প্রকাশ কয়েকদিনের বৃষ্টিতে মেহেরপুরে কাঁচা মরিচের বাজার মূল্য উর্ধগতি

লকডাউনের মধ্যেও সীমান্ত দিয়ে থেমে নেই অবৈধ পারাপার

স্টাফ রিপোর্টার: / ১৭২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ৪:৪০ pm

ঝিনাইদহ সীমান্তে ৫ দিনে ৪৯ জন আটক

কঠোর লকডাউনের মধ্যেও সীমান্ত দিয়ে অবৈধ পারাপার থেমে নেই। ঈদের ছুটির মধ্যে ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ ভাবে পার হয়েছে ৪৯ জন।

 

 

জেলার মহেশপুর উপজেলার মাটিলা, সলেমানপুর, জুলুলি, পারঘাটা, জামতলাপাড়া, সুন্দরপুর, একাশিপাড়া, শরিষাঘাটা ও শ্যামকুড় গ্রাম থেকে এদের আটক করা হয়। মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ২৪ জুলাই মহেশপুরের শ্যমকুড় সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় একজন, একই তারিখে শরিষাঘাটা সীমান্ত দিয়ে ৩ জন, ২৩ জুলাই আকাশি পাড়া থেকে ৩ জন, একই তারিখে সুন্দরপুর সীমান্ত দিয়ে ৪ জন, জামতলাপাড়া থেকে ২ জন, ২১ জুন পারঘাটা গ্রাম থেকে ২ জন, একই তারিখে মাটিলা গ্রাম থেকে ৫ জন, জুলুলি গ্রাম থেকে ১০ জন, ২০ জুলাই সলেমানপুর গ্রাম থেকে ৬ জন, মাটিলা গ্রাম থেকে ৯ জন ও জীবননগর থেকে ৪ জনকে আটক করে বিজিবি। আটকের পর মহেশপুর থানায় মামলা দিয়ে তাদেরকে হোম কেয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

Advertisements




এ জাতীয় আরো খবর ....




ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ