1. raselahamed29@gmail.com : admin :
কুষ্টিয়ায় টিকা নেয়া শেষে যা বললেন মাহবুব উল আলম হানিফ এমপি - thekushtiareport24.com
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
ওয়ার্কার্স পার্টি নেতা খাইরুল ইসলাম খসরু’র ১০ম প্রয়ান দিবসে কুষ্টিয়ায় স্মরণ সভা প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের প্রতিবাদে ও আসামীদের গ্রেফতারের দাবীতে ভেড়ামারায় আওয়ামীলীগের সাংবাদিক সম্মেলন সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ মর্যাদা নিশ্চিত করেছেন: সরওয়ার জাহান বাদশাহ্ কুষ্টিয়ায় রাসায়নিক গুদামে ভয়াবহ অগ্নিকান্ড : নিয়ন্ত্রনে দমকল বাহিনীর ১ সদস্য আহত সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারসহ বিচার দাবিতে কুষ্টিয়ায় মানব বন্ধন ‘রহস্যময় একজন’ উপন্যাসের প্রকাশনা ও গ্রন্থ আলোচনা অনুষ্ঠিত সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র বিক্ষোভ কুষ্টিয়ায় অটো চালকের ছদ্মবেশে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, মাদক বিরোধী অভিযানে আটক ৯ মিরপুর ফুলবাড়ীয়াতে জাসদের কর্মী সভা অনুষ্ঠিত মিরপুর পৌরসভার নব-নির্বাচিত পরিষদের সদস্যদের প্রথম সভা অনুষ্ঠিত




কুষ্টিয়ায় টিকা নেয়া শেষে যা বললেন মাহবুব উল আলম হানিফ এমপি

দ্য কুষ্টিয়া রিপোর্ট প্রতিবেদক:
  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯২ বার নিউজটি পড়া হয়েছে
মাহবুব উল আলম হানিফ এমপি নিজে টিকা গ্রহণ করার পর মন্তব্য ব্যক্ত করেন

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, ‘বিরোধীরা কেবল বিরোধীতার স্বার্থে ভ্যাক্সিন নিয়ে নানা অপপ্রচার ও মিথ্যাচার করে চলেছেন। কিন্তু সর্বশেষ এটাই চরম সত্য প্রতিষ্ঠিত হয়েছে যে মাননীয় প্রধানমন্ত্রীর বিচক্ষন উদ্যোগের মাধ্যমে দেশে ভ্যাক্সিন এসেছে এবং পরিশেষে তা দেশবাসীর মধ্যে এই টিকাদান কর্মসূচী শুরু হয়েছে’। যখন থেকে দেশে টিকা নিয়ে আসার প্রক্রিয়া শুরু হয় তখন থেকেই দেশের কিছু বুদ্ধিজীবি, সুশীল সমাজ এবং কিছু রাজনৈতিক দল অত্যন্ত নেতিবাচক কথাবার্তা বলেছিলো, তাদের কাছ থেকে এমনও কথা শুনতে হয়েছিলো যে, এইবার করোনায় দেশের রাস্তায় রাস্তায় লাশ পড়ে থাকবে, এই দুর্যোগ মোকাবিলা করার সক্ষমতা সরকারের নেই, কিন্তু তাদের এই ধারণা, ইচ্ছা বা আকাঙ্খাকে মিথ্যা প্রমান করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সাতে এই সংকট মোকাবিলা করেছেন, এরমধ্যেদিয়ে প্রমানিত হয়েছে যে, বুদ্ধিজীবি, সুশীল সমাজ এবং কিছু রাজনৈতিক দল যা বলেছিলেন তা শুধুমাত্র মিথ্যাচারের জন্যই মিথ্যাচার করেছেন’।

 

 

 

হানিফ আরও বলেন, ভ্যাক্সিন দেশে আসার পরও এরা মিথ্যাচার করে মানুষের মধ্যে ভয়ভীতি ঢুকিয়ে এক বিভ্রান্তির সৃষ্টি করে চলেছেন। তারা বলেছেন যে ভ্যাক্সিন দেশে এসেছে তা স্বাস্থ্যসম্মত নয়, এটা আগে প্রধানমন্ত্রীকে নিতে হবে, প্রমান করতে হবে এই ভ্যাক্সিনে কোন বিরুপ প্রতিক্রিয়া নেই ইত্যাদি ইত্যাদি। এই প্রচারনা চালিয়ে তারা মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করার চেষ্টা চালাচ্ছে’।

 

 

রবিবার বেলা সাড়ে ১১টায় ২৫০শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সম্মেলন কক্ষে কুষ্টিয়া জেলায় কোভিড-১৯র ভ্যাক্সিন বা টিকাদান কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধনকালে কুষ্টিয়া-৩ সদর আসনে সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি নিজে টিকা গ্রহণ করার পর মন্তব্য ব্যক্ত করে এসব কথা বলেন।

 

 

হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. মোসা: নুরুন নাহার বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত টিকাদান কর্মসূচীতে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪এর সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা প্রশাসক আসলাম হোসেন কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি ডা. এমএম মুসতানজিদ, সিভিল সার্জন ডা. আনোয়ারুল ইসলাম সহ কুষ্টিয়া মেডিকেল কলেজের শিক্ষক-শিক্ষার্থী, হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীবৃন্দ ছাড়াও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 




নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....







© All rights reserved © 2015 thekushtiareport24.com

Design & Developed By : Anamul Rasel

x