1. raselahamed29@gmail.com : admin :
কুষ্টিয়ায় পশ্চিমাঞ্চল বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ কর্মীদের মধ্যে নিরাপত্তা সরঞ্জাম বিতরণ - thekushtiareport24.com
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
ওয়ার্কার্স পার্টি নেতা খাইরুল ইসলাম খসরু’র ১০ম প্রয়ান দিবসে কুষ্টিয়ায় স্মরণ সভা প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের প্রতিবাদে ও আসামীদের গ্রেফতারের দাবীতে ভেড়ামারায় আওয়ামীলীগের সাংবাদিক সম্মেলন সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ মর্যাদা নিশ্চিত করেছেন: সরওয়ার জাহান বাদশাহ্ কুষ্টিয়ায় রাসায়নিক গুদামে ভয়াবহ অগ্নিকান্ড : নিয়ন্ত্রনে দমকল বাহিনীর ১ সদস্য আহত সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারসহ বিচার দাবিতে কুষ্টিয়ায় মানব বন্ধন ‘রহস্যময় একজন’ উপন্যাসের প্রকাশনা ও গ্রন্থ আলোচনা অনুষ্ঠিত সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র বিক্ষোভ কুষ্টিয়ায় অটো চালকের ছদ্মবেশে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, মাদক বিরোধী অভিযানে আটক ৯ মিরপুর ফুলবাড়ীয়াতে জাসদের কর্মী সভা অনুষ্ঠিত মিরপুর পৌরসভার নব-নির্বাচিত পরিষদের সদস্যদের প্রথম সভা অনুষ্ঠিত




কুষ্টিয়ায় পশ্চিমাঞ্চল বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ কর্মীদের মধ্যে নিরাপত্তা সরঞ্জাম বিতরণ

দ্য কুষ্টিয়া রিপোর্ট প্রতিবেদক :
  • আপডেট টাইম : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৪ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ায় ওজোপাডিকো’র শতভাগ গ্রাহক সেবা নিশ্চিত করতে নেয়া নানা আয়োজনের মধ্যে বিদ্যুৎকর্মীদের মধ্যে নিরাপত্তা সরঞ্জাম বিতরণ করেছে কর্তৃপক্ষ। এরফলে একদিকে গ্রাহক সেবা গৃহীত পরিকল্পনা বাস্তবায়নে সহায়ক নিরাপত্তা সরঞ্জাম বিতরণ করা হয়েছে।

 

 

সোমবার বেলা সাড়ে ১১টায় পশ্চিমাঞ্চল বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী প্রনব চন্দ্র দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠিত সরঞ্জাম বিতরণকালে ওজোপাডিকো লি: এর তত্ত¡াবধায়ক প্রকৌশলী জাহান-ই-শবনব উপস্থিত থেকে এসব নিরাপত্তা সরঞ্জাম ব্যবহারের গুরুত্ব তুলে ধরে কর্মীদের নির্দেশন প্রদান করেন। এসময় ওজোপাডিকোর সংশ্লিষ্ট প্রকৌশলীগণ ও বিভিন্ন কর্মকর্তা/কর্মচারী উপস্থিত ছিলেন।

 

 

এসময় তত্ত¡াবধায়ক প্রকৌশলী জাহান-ই-শবনব পশ্চিমাঞ্চল বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কর্তৃপক্ষের অঙ্গীকার তুলে ধরে বলেন, বিদ্যুৎ বিতরণ কার্যক্রমকে সহজীকরণ ও ভোগান্তিমুক্ত গ্রাহক সেবার মান বৃদ্ধিতে আধুনিকায়ন প্রকল্প বাস্তবায়ন সরকারের ভিশন ২০/২১র ঘোষণা। এই লক্ষ্যে বিশ^মানের প্রযুক্তি সমৃদ্ধ ডিজিটালাইজড বাংলাদেশের টেকসই অর্থনৈতিক উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করা। এর বাস্তবায়নে মৌলিক উপাদান পাওয়ার বা বৈদ্যুতিক শক্তির সুলভ সরবরাহ। বিষয়টির গুরুত্ব অনুধাবনে একদিকে সরকার যেমন বৈদ্যুতিক ব্যবস্থাকে অতীতের ভঙ্গুর ও নাজুক পরিস্থিতির উত্তোরনে গ্রহণ করেছে বিশাল কর্মপরিকল্পনা। যার ফলে দেশের বর্তমান বিদ্যুৎ সেক্টরে দৃশ্যত: এক বৈপ্লবিক উন্নয়নের দ্বার উন্মোচিত হয়েছে। দেশব্যাপী এর সুবিধা ইতোমধ্যেই গ্রাহক ও ব্যবহারকারী শ্রেনী পর্যায়ে প্রত্যাশা পূরণ ও আস্থা অর্জন করতেও সক্ষমতা দেখিয়েছে। এই সেক্টরে সর্বশেষ উৎপাদন, সরবরাহ ও বিতরণ ব্যবস্থা সঠিক ভাবে চলমান থাকলে গ্রাহক ও ব্যবহারকারী পর্যায়ে বিদ্যুৎ ভোগান্তিসহ অসন্তোষ দূরিভূত হবে। বর্তমান বিদ্যুৎ বিভাগে চলামান সকল উদ্যেগের প্রধান লক্ষ্য গ্রাহক সেবার মান নিশ্চিত করে অবাঞ্চিত ভোগান্তি থেকে গ্রাহকের পরিত্রান ঘটানো। সেলক্ষ্যে আইটি বেজড ডিজিটাল সিস্টেমের আওতায় থাকবে বিদ্যুৎ ব্যবস্থার সকল কার্যক্রম। তারই অংশ হিসেবে গ্রাহক সেবার মান নিশ্চিত করতে যারা অগ্রবর্তী মাঠ সেনা হিসেবে কাজ করেন তাদের উপযুক্ত নিরাপদ কর্মযন্ত্র সর্বাগ্রে গুরুত্বপূর্ণ বিবেচনা নেয়া হয়েছে। এসব নিরাপত্তা সরঞ্জামাদি ব্যবহার করে বিদ্যুৎকর্মীরা যেমন নিজের সুরক্ষা নিশ্চিত করবে অন্যদিকে গ্রাহকের সেবা নিশ্চিতে প্রয়োজনীয় কাজগুলিও স্বাচ্ছন্দ্যে করতে পারবে।

 

এর সকল আয়োজনকেই টেকসই ও দীর্ঘমেয়াদী করতে অংশীদারী দৃষ্টিভঙ্গি থেকে সংশ্লিষ্ট সবাইকেই নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব নিয়ে এগিয়ে আসার আহŸান করেন এই তত্ত¡াবধায়ক প্রকৌশলী।




নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....







© All rights reserved © 2015 thekushtiareport24.com

Design & Developed By : Anamul Rasel

x