1. raselahamed29@gmail.com : admin :
দুইদিন ধরে মিলছে না খোঁজ, কুষ্টিয়ায় শ্রবন প্রতিবন্ধী ভ্যানচালক হবিবারের সন্ধানে সাধারণ ডায়েরী পরিবারের - thekushtiareport24.com
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
ওয়ার্কার্স পার্টি নেতা খাইরুল ইসলাম খসরু’র ১০ম প্রয়ান দিবসে কুষ্টিয়ায় স্মরণ সভা প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের প্রতিবাদে ও আসামীদের গ্রেফতারের দাবীতে ভেড়ামারায় আওয়ামীলীগের সাংবাদিক সম্মেলন সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ মর্যাদা নিশ্চিত করেছেন: সরওয়ার জাহান বাদশাহ্ কুষ্টিয়ায় রাসায়নিক গুদামে ভয়াবহ অগ্নিকান্ড : নিয়ন্ত্রনে দমকল বাহিনীর ১ সদস্য আহত সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারসহ বিচার দাবিতে কুষ্টিয়ায় মানব বন্ধন ‘রহস্যময় একজন’ উপন্যাসের প্রকাশনা ও গ্রন্থ আলোচনা অনুষ্ঠিত সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র বিক্ষোভ কুষ্টিয়ায় অটো চালকের ছদ্মবেশে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, মাদক বিরোধী অভিযানে আটক ৯ মিরপুর ফুলবাড়ীয়াতে জাসদের কর্মী সভা অনুষ্ঠিত মিরপুর পৌরসভার নব-নির্বাচিত পরিষদের সদস্যদের প্রথম সভা অনুষ্ঠিত




দুইদিন ধরে মিলছে না খোঁজ, কুষ্টিয়ায় শ্রবন প্রতিবন্ধী ভ্যানচালক হবিবারের সন্ধানে সাধারণ ডায়েরী পরিবারের

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৩ বার নিউজটি পড়া হয়েছে

শ্রবণ প্রতিবন্ধী ভ্যানচালক হবিবার রহমানের(৪৮) খোঁজ মিলছে দুইদিন ধরে। সোমবার দুপুরে সদর উপজেলার হাটশ হরিপুর গ্রামের শেখ রাসেল সেতু সংলগ্ন বাসিন্দা মৃত: মজিবারের ছেলে হবিবার তার ব্যাটারী চালিত ভ্যানটি মেরামতের উদ্দেশ্যে বাড়ি থেকে বেড়িয়ে আর ফিরে না আসায় চরম উদ্বিগ্ন পরিবার স্বজনের খোঁজে সাধারণ ডায়েরী করেছে কুষ্টিয়া মডেল থানায়।

 

মঙ্গলবার বেলা ৩টায় নিখোঁজ হবিবারের স্ত্রী কল্পনা খাতুন(৩৮) স্বামীর সন্ধানে এই সাধারণ ডায়েরী করেন। ডায়েরী নং ৫৫৮, তারিখ: ০৯/০২/২০২১। সাধারণ ডায়েরীতে কল্পনা খাতুন যা বলেছেন, ‘আমি মোছাঃ কল্পনা খাতুন(৩৮),স্বামী- মোঃ হাবিবুর রহমান(৪৮) সাং- হাটশ হরিপুর, ডাকঘর- হাটশ হরিপুর, গত ০৮/০২/২১ খিধঃ তারিখ অনুমান দুপুর ১২.০০ ঘটিকার সময় ভ্যান গাড়ী মেরামত করিবার উদ্দেশে’ আমাদের নিজ বাড়ি হইতে বাহির হইয়া যায়। অতঃপর সে পূনরায় বাড়িতে ফিরিয়া আসে নাই। ইহার পর হইতে আমাদের আতœীয়-স্বজন ও অন্যান্য ̈ প্রতিবেশীর বাড়িতেসহ সম্ভাব্য স্থানে তাহার খোঁজ খবর করিয়াও অদ্য ০৯/০২/২১ খিঃ তারিখ পর্যন্ত খোঁজ পাওয়া সম্ভব হয় নাই। বর্তমানেও সম্ভাব হয় নাই।

 

 

সকল স্থানে তাহাকে খোঁজাখুজি অব্যাহত রহিয়াছে। এমতাবস্থায় আপনার থানায় একখানা সাধারণ ডায়েরী করা আবশ্যক হইতেছে। মোঃ হাবিবুর রহমান এর দৈহিক বর্ণনা- বয়স- ৪৮ বৎসর, গায়ের রং- শ্যামলা, মুখোমন্ডল- লম্বাকার, উচ্চতা- ৫ ফুট ৩ ইঞ্চি, ব্যবহৃত পোষাক- নীল রঙের ফুল হাতা গেঞ্জি পরনে ট্রাউজার। কোন সহৃদয় ব্যক্তি শ্রবণ প্রতিবন্ধী ভ্যানচালক হবিবার রহমানের(৪৮)র কোন সন্ধান বা খোঁজ পেলে দয়া করে পরিবারের কাছে জানানোর বিনীত অনুরোধ জানিয়েছেন কল্পনা খাতুন।




নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....







© All rights reserved © 2015 thekushtiareport24.com

Design & Developed By : Anamul Rasel

x